Image default
খেলা

শুরুতেই বাড়তি সুবিধা কেকেআর -এর, তারকা ব্যাটসম্যানকে পাবে না হায়দ্রাবাদ

জনি বেয়ারস্টোর সঙ্গে ওপেন করতে পারেন হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। জনি বেয়ারস্টো গত আইপিএলে ১১ ম্যাচে ৩৪৫ রান করেছিলেন। আবার ওপেন করতে নেমে ঋদ্ধিমান সাহাও ৪ ম্যাচে ২১৪ করেছিলেন।
আইপিএলের প্রথম ম্যাচেই জেসন রয়কে পাবে না সানরাইজার্স হায়দরাবাদ। এটা নিঃসন্দেহে কলকাতা নাইট রাইডার্সের কাছে সুখবর। শনিবারই টিমের সঙ্গে যোগ দিয়েছেন ইংল্যান্ডের এই তারকা ওপেনার। বিসিসিআই-এর নিয়ম মেনে তাঁকে সাতদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে।

নিলামে জেসন রয় প্রথমে অবিক্রিত ছিলেন। পরে মিচেল মার্শ নাম প্রত্যাহার করে নিলে পরিবর্ত হিসাবে জেসন রয়কে সই করায় হায়দরাবাদ। ভারত বনাম ইংল্যান্ডের একদিনের সিরিজ শেষ হওয়ার পরই জেসন রয়কে সই করানোর খবর সরকারি ভাবে জানিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ।

ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজ শেষ হওয়ার পরে নিজের দেশে ফিরে গিয়েছিলেন জেসন রয়। যদি তিনি পুণের জৈব সুরক্ষা বলয় থেকে সরাসরি আইপিএলের দলে যোগ দিতেন, সেক্ষেত্রে আর তাঁকে কোয়ারেন্টাইনে থাকতে হতো না। শুধু প্রথম ম্যাচেই নয়, ১৭ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেও তাঁকে পাওয়া না যাওয়ার সম্ভাবনাই বেশি।

জেসন রয়ের অনুপস্থিতিতে সম্ভবত জনি বেয়ারস্টোর সঙ্গে ওপেন করতে পারেন হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। জনি বেয়ারস্টো গত আইপিএলে ১১ ম্যাচে ৩৪৫ রান করেছিলেন। আবার ওপেন করতে নেমে ঋদ্ধিমান সাহাও ৪ ম্যাচে ২১৪ করেন।

তবে জেসন রয়কে টুর্নামেন্টের তৃতীয় ম্যাচ থেকেই নিশ্চিত ভাবে পাওয়া যাবে। এর মধ্যে যদি হায়দরাবাদের ওপেনিং জুটি ক্লিক করে যায়, সে ক্ষেত্রে কিন্তু রিজার্ভ বেঞ্চেও বসতে হতে পারে তাঁকে।

Related posts

ভারতকে হারিয়ে ফাইনালে অস্ট্রেলিয়া

News Desk

যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার লঙ্কান ক্রিকেটার

News Desk

‘আমি মার্টিনেজকে গোল করতে বলিনি’

News Desk

Leave a Comment