Image default
খেলা

ফাইনালে উঠার লড়াইয়ে টস হেরে ব্যাটিংয়ে বরিশাল

বিপিএল অষ্টম আসরের প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি পয়েন্ট টেবিলের দুই শীর্ষ দল বরিশাল ও কুমিল্লা। এ ম্যাচে যে দল জিতবে তাদের ফাইনাল নিশ্চিত হবে।

তবে হেরে গেলেও হতাশ হওয়ার কিছু নেই। আরও একটি সুযোগ থাকছে। প্রথম এলিমিনেটর ম্যাচের জয়ী দল চট্টগ্রামের সঙ্গে বুধবার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে জিতলে শুক্রবার ফাইনালে খেলার সুযোগ থাকবে।

সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এলিমিনেটর ম্যাচে প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৮৯ রান করে আফিফ হোসেনের নেতৃত্বাধীন দল চট্টগ্রাম। টার্গেট তাড়া করতে নেমে মাত্র ৭ রানে হেরে টুর্নামেন্ট থেকেই বিদায় নেয় মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন দল খুলনা।

দিনের দ্বিতীয় ম্যাচ তথা প্রথম কোয়ালিফায়ারে কুমিল্লার বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দল বরিশাল। এই ম্যাচে যারাই জিতবে তারা সরাসরি চলে যাবে শুক্রবারের ফাইনালে।

বরিশাল: ক্রিস গেইল, মুনিম শাহরিয়ার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, ডুয়াইন ব্রাভো, জিয়াউর রহমান, নুরুল হাসান সোহান, মুজিব উর রহমান, শফিকুল ইসলাম ও মেহেদি হাসান রানা।

কুমিল্লা: ইমরুল কায়েস, লিটন কুমার দাস, ফাফ ডু প্লেসি, মঈন আলী, মাহমুদুল হাসান জয়, মেহেদি হাসান অঙ্কন, মোস্তাফিজুর রহমান, নাহিদুল ইসলাম, তানভির ইসলাম, শহিদুল ইসলাম ও সুনিল নারিন।

Related posts

তামিমের ফেরা নিয়ে কী বললেন প্রধান নির্বাচক?

News Desk

ক্যামিলা কার্ডোসো ঘূর্ণি সপ্তাহে জাতীয় চ্যাম্পিয়ন থেকে শীর্ষ WNBA খসড়া বাছাইতে যায়: ‘আমি খুব উত্তেজিত’

News Desk

আইল্যান্ডারদের প্লেঅফের আশা এখনও নিরাপদ নয় রেঞ্জার্স ম্যাচআপে

News Desk

Leave a Comment