Image default
খেলা

প্রাইম ব্যাংককে উড়িয়ে ডিপিএল শুরু আবাহনীর

শুরুর ধাক্কা সামলে অধিনায়ক তাসামুল হক তুলে নিয়েছিলেন ফিফটি। তাতে আবাহনী লিমিটেডের বিপক্ষে ১২০ রানের পুঁজি পায় পারটেক্স স্পোর্টিং ক্লাব। এরপর জবাব দিতে নেমে অধিনায়ক মুশফিকুর রহিমের ব্যাটে চড়ে ৭ উইকেটের বড় জয় দিয়ে ঢাকা প্রিমিয়ার লিগ শুরু করেছে আবাহনী।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সোমবার টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় পারটেক্স। দলীয় ৮ রানেই অধিনায়ক সায়েম আলমের উইকেট হারিয়ে ফেলে তারা। মেহেদি হাসান রানার বলে মোসাদ্দেক হোসেনের হাতে ক্যাচ তুলে দেন তিনি।

এরপর আরেক ওপেনার আব্বাস মূসাকেও সাজঘরের পথ দেখান রানা। মোসাদ্দেকের হাতেই ক্যাচ তুলে দিয়ে তিনি ফেরেন ১০ বলে ১৭ রান করে। দ্রুত পারটেক্সের আরও দুই উইকেট তুলে নেন তাইজুল ইসলাম। এরপর অধিনায়ক তাসামুল হক ও মঈন খানের ব্যাটে মোটামুটি সংগ্রহ পায় পারটেক্স।

নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২০ রান করে তারা। ৯ চারে ৫৪ বলে ৬৫ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক তাসামুল। ২৫ বলে ২২ রান করে আউট হন মঈন খান। এরপর ম্যাচে হানা দেয় বৃষ্টি। ১০ ওভারে আবাহনীর সামনে লক্ষ্য দাঁড়ায় ৭০ রানের।

৩ চার ও ১ ছক্কায় অধিনায়ক মুশফিকুর রহিমের ২৬ বলে ৩৮ রানের ইনিংসের ওপর ভর করে ৪ বল আগেই জয় পায় আবাহনী। তাদের পক্ষে ১ চার ও ছক্কায় ১৭ বলে ১৯ রান করেন মোহাম্মদ নাঈম শেখ।

Related posts

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে দক্ষিণ আফ্রিকার লক্ষ্য ৮০ 

News Desk

অবসর ভেঙে ফিরছেন এবি ডি ভিলিয়িার্স

News Desk

ধুঁকছে ভারত

News Desk

Leave a Comment