Image default
খেলা

পিএসএলে সাকিবের জায়গায় রশিদ, রিয়াদের বদলে হেটমেয়ার

স্থগিত হওয়া পাকিস্তান সুপার লিগ আবার শুরু হচ্ছে। টুর্নামেন্টের বাকি অংশ খেলার জন্য ড্রাফট থেকে দল পেয়েছিলেন বাংলাদেশের দুই অলরাউন্ডার সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ। তবে এই সময়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সূচি থাকায় পিএসএলে খেলতে যাবেন না সাকিব-মাহমুদউল্লাহ। তাদের পরিবর্তে অন্য ক্রিকেটার দলের টেনেছে দল দুটো।

গত মাসে ২০ ম্যাচের জন্য অনুষ্ঠিত রিপ্লেসমেন্ট ড্রাফট থেকে সাকিবকে দলে নিয়েছিল লাহোর কালান্দার্স। বাঁহাতি এই অলরাউন্ডারের পরিবর্তে দলটি নতুন খেলোয়াড়ের নাম ঘোষণা করেছে। সাকিবের জায়গায় তারা দলে নিয়েছে আফগানিস্তানের বিস্ময়কর লেগ স্পিনার রশিদ খানকে।

একই কারণে পিএসএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন রিয়াদ। এবারের টুর্নামেন্টে তার খেলার কথা ছিল মুলতান সুলতানসের হয়ে। তবে রিয়াদ না করে দেওয়ায় মিনি রিপ্লেসমেন্ট ড্রাফট থেকে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান শিমরান হেটমায়ারকে দলে টেনেছে তারা।

আগামী ৩১ মে থেকে মাঠে গড়ানোর কথা রয়েছে টি-টোয়েন্টি ফরম্যাটের এবারের ঢাকা প্রিমিয়ার লিগ। টুর্নামেন্টের দল মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলবেন সাকিব। ঘরোয়া এই টুর্নামেন্টে গাজী গ্রুপের হয়ে খেলবেন মাহমুদউল্লাহ।

Related posts

জায়ান্টরা অভিজ্ঞ লাইনব্যাকার ম্যাথিউ অ্যাডামসকে সই করেছে

News Desk

এবার ছিটকে গেলেন ওয়ার্নার

News Desk

মেটস ব্রুয়ার্সের কাছে হেরে যায় এবং 500-এর নিচে 8-গেমের উচ্চতায় নেমে যায়

News Desk

Leave a Comment