Image default
খেলা

নিষেধাজ্ঞা শেষের আগে স্বস্তি সাকিবের

গত শুক্রবার আবাহনীর লিমিটের বিপক্ষে রীতিমতো লঙ্কাকাণ্ড করে বসেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব আল হাসান। স্টাম্প ভাঙার কারণে ৩ ম্যাচ নিষিদ্ধ হন তিনি। সাকিব নিষেধাজ্ঞা পাওয়ার পর এরই মধ্যে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডান ৩টি ম্যাচ খেলে ফেলেছে। আগামীকাল (বৃহস্পতিবার) মাঠে ফিরতে পারবেন সাকিব।

নিষেধাজ্ঞা পাওয়ার পর হোটেল ছেড়ে গিয়েছিলেন টাইগার অলরাউন্ডার। জৈব সুরক্ষা বলয় ভেঙে বাইরে যাওয়ার কারণে দলে যোগ দিতে নিয়ম অনুযায়ী দুবার করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ ফল পেতে হবে তাকে। এজন্য গত সোমবার প্রথম পিসিআর টেস্টের নমুন দিয়েছিলেন সাকিব। সে পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আজ (বুধবার) দ্বিতীয়বারের মতো নমুনা দিয়েছেন সাকিব।

ঢাকা পোস্টকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিক্যাল বিভাগের এক কর্তা বলেন, ‘নিষেধাজ্ঞার কারণে সাকিব হোটেল ছেড়ে বাইরে গিয়েছিলেন। নিয়ম অনুযায়ী সুরক্ষা বলয়ে ঢুকতে দুবার করোনা পরীক্ষায় নেগেটিভ হতে হবে তাকে। যার প্রথম পরীক্ষা হয়েছে সোমবার। সেদিনই ফল পেয়েছি, সেটি নেগেটিভ এসেছে। আজ দ্বিতীয় পরীক্ষার নমুনা দিয়ছেন সাকিব। এই পরীক্ষার ফল নেগেটিভ এলে তিনি হোটেলে দলের সঙ্গে যোগ দিতে পারবে।

Related posts

দেখে মনে হচ্ছে ল্যারি ডেভিডের ইউকন-ইলিনয় মার্চ ম্যাডনেস গেমটি দেখতে খুব খারাপ সময় কেটেছে

News Desk

ক্যাটলিন ক্লার্ক এবং অ্যাঞ্জেল রিস আরেকটি বার্ড বনাম পাখির মুহূর্ত পেয়েছেন। মহিলাদের হুপ হাইলাইট করার জন্য ম্যাজিক মার্চ ম্যাডনেস

News Desk

প্রিমিয়ার লিগের খেলা ঢাকাতেই

News Desk

Leave a Comment