Image default
খেলা

তুরিন থেকে ২০০ কোটি টাকার গাড়ি সরিয়ে নিলেন রোনালদো

আজ রাতেই কোপা ইতালিয়ার ফাইনালে আটলান্টার মুখোমুখি হতে যাচ্ছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব জুভেন্টাস। এই ম্যাচে গ্যালারিতে থেকে ছেলেকে উৎসাহ দিতে আসছেন রোনালদোর মা ডলোরস আভেইরো। বিষয়টা এখানে থামলেও কথা ছিল। রোনালদোর মা গ্যালারিতে উপস্থিত হবেন পর্তুগিজ ক্লাব স্পোর্টিং সিপির পতাকা হাতে।

নিজের পেশাদার ক্যারিয়ার কিন্তু স্পোর্টিংয়ের হয়েই শুরু করেছিলেন রোনালদো। আর নিজ দেশের এই ক্লাবটির প্রতি ডলোরসের অসম্ভব টান রয়েছে। যা তিনি কখনো আড়াল করেন না। কিন্তু এবার জ্বল্পনাটা ভিন্ন জায়গায়। কারণ, ক্রিশ্চিয়ানো রোনালদো কী সত্যি সত্যি জুভেন্টাস ছেড়ে যাচ্ছেন কি না, সেটা একটা বড় প্রশ্ন।

রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে তিনি যোগ দিয়েছিলেন চ্যাম্পিয়ন্স লিগ জয়ের আশায়। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগ জয় তো দুরে থাক, রোনালদোর জুভেন্টাস এবার সিরি-আ শিরোপাটাও জিততে পারলো না। টানা ৯ বছর চ্যাম্পিয়ন হওয়ার পর এবার শিরোপা হাতছাড়া হলো তাদের। যে কারণে জুভেন্টাসের সঙ্গে রোনালদোর মধুচন্দ্রিমাও শেষ হচ্ছে বলে আগে থেকেই গুঞ্জন।

তবে গুঞ্জনে অধিকমাত্র বাতাস তৈরি করেছে রোনালদো তার নিজের বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ীকে তুরিণ থেকে সরিয়ে ফেলার কারণে। প্রায় সাতটি গাড়ি বড় ট্র্যাকে করে অন্যত্র পাঠিয়ে দিয়েছেন তিনি। সেই ছবি প্রকাশ্যে আসতেই জল্পনা-কল্পনা আরও জোরাল হল রোনালদোর জুভেন্টাসে থাকা নিয়ে।

রোনালদোর গাড়ী সরানোর সেই ছবিতে দেখা যাচ্ছে, ১৭ মিলিয়ন পাউন্ডের (প্রায় ২০০ কোটি ৪০ লাখ টাকা) বিলাসবহুল ৭টি গাড়ির পুরো বহর নিয়ে একটা লরি তুরিন ছেড়ে চলে যাচ্ছে। যে গাড়িগুলো এতদিন তুরিনে ব্যবহার করে আসছিলেন রোনালদো। এই ছবি দেখে অনেকে মনে করছেন, সিআরসেভেন হয়তো আর জুভেন্টাসে থাকছেন না, এটা নিশ্চিত।

কে না জানে, প্রাসাদোপম বাড়ির সঙ্গে রোনালদোর শখ দামি দামি গাড়ি। তার গ্যারেজে দুনিয়ার সেরা সেরা চার চাকার অধিষ্ঠান। সব কিছুই তিনি তুরিনে তার বর্তমান বাসভবন থেকে চালান করে দিচ্ছেন বলে দাবি করেছেন এক প্রতিবেশী।

বিষয়টা বিশ্বাসযোগ্য হয়েছে একটি ভিডিওর সৌজন্যে। তাতে দেখা যাচ্ছে- বুগাত্তি, মার্সিডিজ জি-ক্লাস, মাসেরাতিসহ একাধিক দুর্মূল্যের গাড়ি একটি ট্রেলারে উঠছে। ট্রেলারে লেখা রোডো কার্গো। এই রোডো কার্গো রোনালদোর দেশ পর্তুগালের রাজধানী লিসবনের একটি সংস্থার যারা ভারী মাল পরিবহন করে।

স্বভাবতই প্রশ্ন উঠেছে, তাহলে কি জুভেন্টাস ছাড়ছেন রোনালদো? খুব সম্ভব। বাজারে চলতি হাওয়া বলছে, রোনালদো তার প্রথম জীবনের ক্লাব স্পোর্টিং সিপিতে যোগ দিতে চলেছেন। অনেকে আশা করেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডে ক্যারিয়ার শেষ করবেন তিনি। কিন্তু ম্যানইউ সে রকম উৎসাহী নয় তাকে নিয়ে। বরং ঘরের ছেলে ঘরে ফিরবে, এটাই সবথেকে বেশি সম্ভাবনার বলে মনে হচ্ছে।

Related posts

লিভারপুল ম্যাচের আগে ফাইনাল নিয়ে ভাবছেন না জিদান

News Desk

মাঠের খেলায় রাজনীতি টেনে না আনার আহ্বান ফিফার

News Desk

সঞ্চয় হারিয়ে ম্যানেজারকে বরখাস্ত করলেন বোল্ট  

News Desk

Leave a Comment