Image default
খেলা

টস জিতে ব্যাটিং নিলেন ধোনি

ওয়াংখেড়েতে আজ মহারণ। রবিবাসরীয় ডাবল-হেডারের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস মুখোমুখি হতে চলেছে শীর্ষে থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। প্রথম চার ম্যাচের সবক’টিতে জিতে অপ্রতিরোধ্য আরসিবি। কম যায় না সুপার কিংসও। চার ম্যাচের ৩টি’তে জিতে দ্বিতীয়স্থানে ধোনির দল।

রান-রেটে ব্যাঙ্গালোরের তুলনায় এগিয়ে থাকা সুপার কিংস আজ জিতলেই পৌঁছে যাবে শীর্ষে। অন্যদিকে জয়ের ধারা বজায় রেখে শীর্ষস্থান ধরে রাখাই লক্ষ্য কোহলিব্রিগেডের। উত্তেজক এই ম্যাচে এদিন টস জিতলেন মহেন্দ্র সিং ধোনি। টস জিতে ওয়াংখেড়ের ব্যাটিং সহায়ক পিচে প্রথমে ব্যাটিং’য়ের সিদ্ধান্ত নিলেন মাহি।

টস জিতে চেন্নাই অধিনায়ক বলেন, ‘দাবদাহ একটা ফ্যাক্টর। পরেরদিকে উইকেট আরও মন্থর হওয়ার সম্ভাবনা প্রবল। আর সেই কারণেই টস জিতে প্রথমে ব্যাটিং’য়ের সিদ্ধান্ত।’ এছাড়া যেহেতু প্রথম দিনের আলোয় ম্যাচ খেলতে নামছে তাঁর দল তাই দলের ক্রিকেটারদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন ধোনি। চেন্নাই একদশে এদিন জোড়া পরিবর্তন এসেছে। মইন আলি এবং লুঙ্গি এনগিদির পরিবর্তে একাদশে এসেছেন ডোয়েন ব্র্যাভো এবং ইমরান তাহির।

মইন আলি পুরোপুরি ফিট নন বলে জানান চেন্নাই দলনায়ক। জোড়া পরিবর্তন এসেছে কোহলির একাদশেও। কেন রিচার্ডসনের পরিবর্তে ব্যাঙ্গালোর একাদশে ফিরেছেন ড্যান ক্রিশ্চিয়ান। এছাড়া শাহবাজ আহমেদের পরিবর্তে চেন্নাই’য়ের বিরুদ্ধে মাঠে নামছেন পেসার নভদীপ সাইনি। লিগ টেবিলে শীর্ষে থাকা প্রসঙ্গে ব্যাঙ্গালোর অধিনায়ক বলেন, ‘লিগ টেবিলে শীর্ষে থেকে অন্য দলের পারফরম্যান্স নিয়ে কাটাছেঁড়া করা খুব সহজ। কিন্তু এখনও অবধি আমরা এই জায়গায় সফল।

গত ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে কোহলির দলের জয় এসেছিল ১০ উইকেটে। ১৭৮ তাড়া করে কোহলি-পারিক্কলের ব্যাটিং-বিক্রমে সহজ জয় পেয়েছিল আরসিবি। অন্যদিকে নাইট রাইডার্সকে ২২১ রানের লক্ষ্যমাত্রা দিয়ে ১৮ রানে জয় পেয়েছিল চেন্নাই সুপার কিংস।

Related posts

bet365 NYPNEWS বোনাস কোড: এই সপ্তাহান্তে $1K ডিপোজিট বা $150 বোনাস পান

News Desk

এনএইচএল অ্যারিজোনা কোয়োটস বিক্রি এবং সল্টলেক সিটিতে স্থানান্তরিত করার জন্য আকস্মিক পরিকল্পনা নিয়ে কাজ করছে: রিপোর্ট৷

News Desk

চিফস’ প্যাট্রিক মাহোমস দ্বিতীয় টানা সুপার বোল জয়ের দিকে নজর রেখেছেন, বলেছেন তিনি গোড়ালি দিয়ে ‘ভাল জায়গায়’ আছেন

News Desk

Leave a Comment