Image default
খেলা

জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি খেলতে চান না মুশফিক

বাংলাদেশের আসন্ন জিম্বাবুয়ে সিরিজ টি-টোয়েন্টি থেকে ছুটি চেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তবে বাকি দুই ফরম্যাট টেস্ট ও ওয়ানডেতে খেলবেন তিনি। জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ক্রিকবাজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘মুশফিক আমাকে আজ কল দিয়েছিল। সে জিম্বাবুয়ে সিরিজের টি-টোয়েন্টি থেকে ছুটি চায়। আমরা এখনো এই ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেইনি। কিন্তু আমাদের অবশ্যই খেলোয়াড়দের সিদ্ধান্তকে সম্মান জানাতে হবে।

সফরে একটি টেস্ট কমে ৩ ম্যাচের টি-টোয়েন্টি খেলবে দুই দল। সফরের প্রথম ম্যাচ আগামী ৭ জুলাই, টেস্ট ম্যাচ দিয়ে শুরু হবে দুই দলের লড়াই। ২৯ জুন জিম্বাবুয়ের উদ্দেশে দেশ ছাড়ার কথা বাংলাদেশ দলের।

কোয়ারেন্টাইন ও প্রস্তুতি ম্যাচ শেষে ৭ জুলাই সফরের প্রথম ও একমাত্র টেস্ট। যেটি হবে বুলাওয়েতে। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তারপরই তিনটি টি-টোয়েন্টি ম্যাচ।

ওয়ানডে সিরিজের আগে ১৪ জুলাই তারা আরেকটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে যথাক্রমে ১৬, ১৮ ও ২০ জুলাই, হারারে স্পোর্টস ক্লাবে। পরের তিনটি টি-টোয়েন্টি ২৩, ২৫ ও ২ জুলাই একই ভেন্যুতে। তার আগে ৭ জুলাই সফরের প্রথম ও একমাত্র টেস্ট, বুলাওয়েতে।

Related posts

লর্ডসে টস জিতে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

News Desk

গোলশূন্য থেকে বিরতিতে ডেনমার্ক ও অস্ট্রেলিয়া

News Desk

রিপোর্ট: সতর্কতামূলক চিকিৎসা পরীক্ষার কারণে রয়্যালসের বিরুদ্ধে খেলা মিস করবেন অভিভাবকদের ম্যানেজার টেরি ফ্রাঙ্কোনা

News Desk

Leave a Comment