Image default
খেলা

কোহলি-আনুষ্কার তহবিলে প্রথম দিনেই সাড়ে তিন কোটি রুপি

গতকাল শুক্রবারই এক ভিডিওবার্তায় বিরাট কোহলি আর আনুষ্কা শর্মা জনসাধারণকে আহ্বান জানিয়েছিলেন কোভিড রিলিফে সাহায্য করার কথা। প্রথম দিনেই ভূয়সী সাড়া পেয়েছে দুজনের তহবিল, উঠে এসেছে লক্ষ্যবস্তুর অর্ধেক অর্থ।

বিরাট আর আনুষ্কার লক্ষ্য ছিল মোট ৭ কোটি রুপি সংগ্রহ করার। নিজেরাই ২ কোটি রুপি দিয়ে শুরু করেছিলেন এই তহবিল। তারপর এক ভিডিওবার্তার মাধ্যমে সাহায্য চেয়ে নিয়েছিলেন সাধারণ মানুষের। মূলত ক্রাউড ফান্ডিং মাধ্যম কেটোর মাধ্যমেই এই তহবিলের অর্থ সংগ্রহ করছেন দুজনে।

তাদের এ আহ্বানে জনমানুষের সাড়া মিলেছে বেশ। ঘোষণার মাত্র ২৪ ঘণ্টা পেরোতেই জোগাড় করে ফেলেছেন ৩.৬ কোটি রুপি। আনুষ্কা নিজেই শনিবার টুইট করে জানিয়েছেন সে খবর। বিরাট-পত্নী সঙ্গে জুড়ে দিয়েছেন একটি পোস্টার। তা থেকেই মূলত জানা যাচ্ছে, লক্ষ্যমাত্রার ৫০ শতাংশেরও বেশি রুপি উঠে এসেছে ইতিমধ্যেই।

এমন কঠিন এক সময়ে প্রথম দিনেই এতো সাড়া পেয়ে অনুসারীদের ধন্যবাদ জানাতেও ভুললেন না আনুষ্কা। লিখলেন, ‘এখন পর্যন্ত যারা অর্থদান করেছেন তাদের এই তহবিলে, আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। আপনাদের সাহায্যের জন্য ধন্যবাদ। ইতিমধ্যেই লক্ষ্যমাত্রার অর্ধেক পথ পেরিয়ে এসেছি আমরা। এভাবেই এগিয়ে যেতে হবে আমাদের।

Related posts

শেষ ম্যাচে দাপুটে জয়ে সিরিজ ভারতের

News Desk

লিডার স্যাম কসম রেভেনসের পাগলাটে প্রাক-মৌসুম জয়ের ধারার কথা চিন্তা করেন না: “কে দেয় —?”

News Desk

গেইলের স্বরূপে ফেরার আশায় বরিশাল

News Desk

Leave a Comment