Image default
খেলা

করোনা আক্রান্ত মেদভেদেভ, ঝুঁকিতে আছেন নাদালও

হঠাৎ করোনা পজিটিভ হয়ে আসন্ন মন্টে কার্লো মাস্টার্স থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন বিশ্বের দ্বিতীয় সেরা টেনিস তারকা দানিল মেদভেদেভ। রুশ তারকার সঙ্গে প্র্যাকটিস সেশনে অংশ নেয়ায় ঝুঁকিতে আছেন আরেক শীর্ষ তারকা স্প্যানিয়ার্ড রাফায়েল নাদালও।

চলতি বছর অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে নোভাক জোকোভিচের কাছে হেরে রানারআপ হওয়া মেদভেদেভকে আপাতত আইসোলেশনে রাখা হয়েছে। তিনি করোনা পজিটিভ হওয়ায় নাদালেরও পরীক্ষা নেয়া হয়েছে। যদিও টেস্টে নেগেটিভ এসেছে নাদালের, কিন্তু এখনই ঝুঁকিমুক্ত বলা যাচ্ছে না স্প্যানিশ টেনিস তারকাকে। তিনদিন পর ফের করোনা পরীক্ষা করে তারপর নিশ্চিত করা হবে তার ব্যাপারে।

হঠাৎ করোনা পজিটিভ হওয়ার খবরে বিস্মিত মেদভেদেভ বলেন, ‘মন্টে কার্লোতে অংশ নিতে না পারা আমার জন্য বড় এক হতাশার খবর। তবে এখন আমি সুস্থতার দিকেই মনোযোগ দিচ্ছি। যত দ্রুত সম্ভব ফিরতে চাই।’

এদিকে নাদালের মুখপাত্র বেনিতো পেরেজ-বার্বাদিলো  জানিয়েছেন, ৩৪ বছর বয়সী বিশ্বের তৃতীয় সেরা টেনিস তারকার শরীরে এখন পর্যন্ত কোনো ধরনের করোনার লক্ষণ নেই। তারপরও সতর্কতার জন্য তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

Related posts

টিকিট কেনার জন্য রূপান্তরিত হওয়ার পরে LIV গল্ফের গ্রেগ নরম্যান ভক্তদের সাথে একটি “শক্তিশালী” মাস্টার্স টুর্নামেন্ট করেছিলেন

News Desk

আইসিসির মাসসেরার মনোনয়ন পেলেন এবাদত

News Desk

রোনালদোর পেনাল্টি মিস, এফএ কাপ থেকে ছিটকে গেলো ম্যানইউ

News Desk

Leave a Comment