Image default
খেলা

করোনাভাইরাস সংক্রমণের উর্ধ্বগতির কারণে এবারও হচ্ছেনা এশিয়া কাপ

গত বছরই অনুষ্ঠিত হওয়ার কথা ছিল এশিয়া কাপ। ২০১৮ সালে শেষবার ৫০ ওভারের ফরম্যাটে এশিয়া কাপ আয়োজন করলেও গত বছর করোনার কারণে পিছিয়ে আনা হয় এই বছরের জুনে। তবে এ বছরের জুনেও হচ্ছে এশিয়া কাপ। একই সময়ে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে বিরাট কোহলিরা। ফলে পূর্ণ শক্তির দল পাঠানোর সম্ভবনা নেই বললেই চলে।

এছাড়াও বিসিসিআই দ্বিতীয় সারির দল পাঠানোর চিন্তা করলেও শেষ পর্যন্ত শ্রীলঙ্কায় করোনার কারণে এই বছরের এশিয়া কাপ স্থগিত করা হয়েছে বলে জানান শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী (এসএলসি)।

করোনাভাইরাসের কারণে এমনিতেই বন্ধ ছিল ক্রিকেট। তার উপর আগামী দুই বছর ঠাসা সূচি রয়েছেন আন্তর্জাতিক ক্রিকেট দলগুলোর। তবে কী এশিয়া কাপ আয়োজনের সম্ভবনা একবারেই নেই? অ্যাশলে ডি সিলভা জানান, আন্তর্জাতিক দলগুলোর ব্যস্ত সূচির কারণে ২০২৩ বিশ্বকাপের পর এশিয়া কাপ আয়োজন করা হতে পারে।

উল্লেখ্য, ভারত পূর্ণ শক্তির দল নিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিয়ে ব্যস্ত থাকলেও একই সময়ে স্থগিত হওয়া পিএসএল আয়োজন করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড। টুর্নামেন্টের মাঝপথেই করোনা হানা দেওয়ায় পিএসএল স্থগিতের সিদ্ধান্ত নেয় পিসিবি।

Related posts

কখনো ভাবতে পারিনি বার্সাকে বিদায় বলতে হবে

News Desk

DraftKings প্রোমো: উত্তর ক্যারোলিনায় UFC 300 এর জন্য $200 বোনাস পান, অন্যান্য রাজ্যে $150

News Desk

ফের নিষিদ্ধ হলো পাকিস্তান ফুটবল দল

News Desk

Leave a Comment