Image default
খেলা

উল্ফসের কাছে বিধ্বস্ত লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগে উল্ফসের কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হয়েছে লিভারপুল। এই নিয়ে সব ধরনের প্রতিযোগিতায় শেষ সাত ম্যাচে ম্যাচে চতুর্থ পরাজয়ের স্বাদ পেলো অল রেডরা।  




সর্বশেষ সাত ম্যাচে তাদের রয়েছে মাত্র একটি জয়। জার্গেন ক্লপের দল এই মুহূর্তে শীর্ষ চারের অবস্থান থেকে ১১ পয়েন্ট পিছিয়ে টেবিলের ১০ম স্থানে রয়েছে। ক্লপের সাত বছরের মেয়াদে এর থেকে বাজে পারফরমেন্স আর হয়নি। ২০১২ সালের পর এই প্রথমবারের মত লিভারপুল লিগে টানা তিনটি অ্যাওয়ে ম্যাচে পরাজিত হলো। অন্যদিকে গত মৌসুমে তারা যত গোল হজম করেছিল ইতোমধ্যেই তার থেকে বেশি গোল হজম করে ফেলেছে লিভারপুল। 



শনিবার (৪ ফেব্রুয়ারি) রেলিগেশন জোনে থাকা উল্ফসের বিপক্ষে মাঠে নেমে লিভারপুল কোনদিক থেকেই নিজেদের মেলে ধরতে পারেনি। ম্যাচের ৫ মিনিটে হুয়াং হি-চ্যানের ক্রস জোয়েল মাটিপের সাথে ডিফ্লেকটেড হয়ে জালে জড়ালে আত্মঘাতি গোলে পিছিয়ে পড়ে উল্ফস। ১২ মিনিটে ১০ গজ দুর থেকে ডিফেন্ডার ক্রেইগ ডওসন ব্যবধান দ্বিগুণ করেন। ৭১ মিনিটে এ্যাডামা ট্রায়োরের ক্রস থেকে উল্ফসের হয়ে তৃতীয় গোলটি করেন রুবেন নেভেস।


জার্গেন ক্লপ

 

ম্যাচ শেষে ক্লপ বলেন, ‘অবশ্যই এটা ভয়ঙ্কর একটা শুরু। প্রথম দুটি গোল হবার কথা নয়। আমাদের নিজেদের দোষেই ২-০ গোলে পিছিয়ে পড়েছিলাম। এরপর আমরা কিছুটা আক্রমণাত্মক হয়ে উঠি। সে ব্যাপারে আমি বিস্তারিত কিছু বলবো না। আজকের এই পরাজয়ের কোন যুক্তি নেই। প্রথম ১৫ মিনিটে আমি দারুণ হতাশায় ছিলাম। আমাদের এখনই নিজেদের পরিবর্তন করতে হবে, এতে কোন সন্দেহ নাই। সত্যিকার অর্থেই আমি কোন ভাষা খুঁজে পাচ্ছিনা, আমাকে ক্ষমা করবেন।’

 

Source link

Related posts

নতুন বছরে টাইগারদের যত ব্যস্ততা 

News Desk

মালান ঝড়ে হোয়াইটওয়াশ শ্রীলঙ্কা

News Desk

এমএলবি কিংবদন্তি ডেভিড অর্টিজ বিরক্তিকর অভিযোগের মধ্যে রে ওয়ান্ডারার ফ্রাঙ্কোর কাছে পৌঁছানোর চেষ্টা করেছেন

News Desk

Leave a Comment