Image default
খেলা

উইকেট পেলেও খরুচে সাকিব-তাসকিন

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের এবারের মৌসুমে ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান লিমিটেডের হয়ে খেলছেন সাকিব আল হাসান ও তাসকিন আহমেদ। শ্রীলঙ্কা সিরিজ শেষে ছুটিয়ে থাকায় নিজেদের প্রথম ম্যাচে খেলেননি তাসকিন আহমেদ। শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে সে ম্যাচে অলরাউন্ড পারফরম্যান্স করে ম্যাচ জেতান সাকিব আল হাসান। আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে পারটেক্স স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয়েছে মোহামেডান।

ম্যাচে আগে বল করতে নেমে দারুণ শুরু পান সাকিব। ইনিংসের তৃতীয় ওভারে হাত ঘোরাতে এসে প্রথম বলেই উইকেটের দেখা পান টাইগার অলরাউন্ডার। পরে তাকে আর সুবিধা করতে দেয়নি পারটেক্সের ব্যাটসম্যানরা। প্রথম ওভার মেইডেন নিলেও পরের ৩ ওভারে ৩১ রান খরচ করেন সাকিব। তাসকিনও উদার হাত রান বিলিয়েছেন। ৪ ওভারে ৩৩ রান দিয়েছেন তিনি। যদিও বল হাতে ২ উইকেট দখল করেছেন জাতীয় দলের এই পেসার।

মিরপুরে দিনের তৃতীয় ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পারটেক্স। ইনিংস শুরু করতে নামা ওপেনার সায়েম আলমকে ফেরান সাকিব। বল হাতে এটি তার একমাত্র সাফল্য। দ্বিতীয় উইকেট জুটিতে ঘুরে দাঁড়ায় পারটেক্স। আব্বাস মূসা ও তাসামুল হকের পার্টনারশিপ থেকে আসে ৯৫ রান। যেখানে ব্যাট চালিয়ে খেলে ব্যক্তিগত ফিফটি তুলে নেন আব্বার। খেলেন ৪৪ বলে ৬৪ রানের ইনিংস।

বিধ্বংসী হয়ে ওঠা আব্বাসকে ফেরান তাসকিন। আউট হওয়ার আগে সমান ৫টি চার-ছক্কা হাঁকান মুসা। একই ওভারে নাজমুল হোসেন মিলনকে ফেরান তাসকিন। আব্বাসের পর ফিফটির স্বাদ পান তাসামুল। রান আউটে কাটা পড়েন ব্যক্তিগত ৫৯ রানে। শেষদিকে শফিউল হায়াতের ১১ বলে ১৮ রানেরর উপর ভর করে নির্ধারিত ওভার শেষে ৫ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৫৭ রানের সংগ্রহ পায় পারটেক্স। জয়ের জন্য মোহামেডানের প্রয়োজন ১৫৮ রান।

Related posts

স্কালোনির নামে রাস্তার নামকরণ

News Desk

হাসপাতালে ভর্তি মুরালিধরন

News Desk

ডারবানে প্রথম টেস্ট আজ, ওয়ানডে ভুলে নতুন শুরুর অপেক্ষায় মুমিনুল

News Desk

Leave a Comment