Image default
খেলা

ইমরুল কায়েস ও তুষার ইমরান করোনা পজিটিভ

প্রিমিয়ার লিগ ক্রিকেট শুরুর ৭২ ঘন্টা আগে দুঃসংবাদ পেলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন। দল দুটির অন্যতম সিনিয়র সদস্য ইমরুল কায়েস আর তুষার ইমরান করোনা পজিটিভ।

ঢাকা প্রিমিয়ার লিগের কো অর্ডিনেটর আমিন খান আজ মধ্যাহ্নে জানিয়েছেন, ব্রাদার্স ইউনিয়নের অন্যতম সিনিয়র ক্রিকেটার তুষার ইমরান এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাবের টপঅর্ডার ইমরুল কায়েস কোভিড টেস্টে পজিটিভ হয়েছেন। এছাড়া শেখ জামালের ম্যানেজার টিপুও কোভিড পজিটিভ।

তবে ইমরুল কায়েসের দাবি, তিনি সম্পূর্ণ সুস্থ এবং শুক্রবারও জিম করেছেন। শনিবার দুপুরে মুঠোফোন আলাপে ইমরুল জানান, ‘আমার কোনরকম শারীরিক সমস্যা নেই। গতকাল করা রিপোর্টে পজিটিভ এসেছে। তবে আমি আজ শনিবার সকালে দুই জায়গায় করোনার স্যাম্পল দিয়ে এসেছি।’ইমরুলের দৃঢ় বিশ্বাস, তার এবারের রিপোর্ট নেগেটিভ আসবে।

একই অবস্থা তুষার ইমরানেরও। জাতীয় দলের এ সাবেক ক্রিকেটার এবং ব্রাদার্সের অন্যতম শীর্ষ তারকা তুষার ইমরান জাগো নিউজকে জানান, তারও কোনো শারীরিক সমস্যা বা উপসর্গ নেই। গত কয়েকদিনে কয়েকবারই রুটিন টেস্ট করেছেন। গতকালও ছিল নেগেটিভ। আজ হঠাৎ করে পজিটিভ রিপোর্ট এসেছে।

তুষার জানিয়েছেন, শনিবার দুপুরে আবারও টেস্ট করাবেন। তিনি বলেন, ‘এমনিতে কোন সমস্যা নেই। দল উঠে গেছে ইন্টারকন্টিনেন্টাল হোটেলে। আমি শুধু ঝুলে আছি।

সারা সময় ভাল থেকে একদম লিগ শুরুর আগে পজিটিভ হওয়ায় খানিক চিন্তিত তুষার, ‘দেখা যাক, আল্লাহ ভরসা। আজকের টেস্টের ফল কী আসে দেখি। তারপর বলা যাবে।’

আজ দুপুর ২টার মধ্যে প্রিমিয়ার লিগের ১২ দল রাজধানীর চারটি ৫ তারকা হোটেল ওয়েস্টিন, ইন্টারকন্টিনেন্টাল, আমারই ও ফোর পয়েন্টস বাই শেরাটনে জৈব সুরক্ষা বলয়ে উঠবে। আর ৩১ মে থেকে শুরু প্রিমিয়ার লিগ।

টি-টোয়েন্টি ফরম্যাটের এবারের লিগে প্রতিদিন তিন মাঠে হবে ৬ টি খেলা। মানে এক রাউন্ডে সব কটা দল একদিনে একটি করে ম্যাচ খেলে ফেলবে। খেলা হবে শেরে বাংলা স্টেডিয়াম এবং বিকেএসপির ৩ ও ৪ নম্বর মাঠে। প্রতি সকাল ৯টায় শুরু হবে প্রথম ম্যাচ, পরেরটি দুপুর দেড়টা থেকে।

Related posts

মিয়ামি ভক্তদের উদ্দেশ্যে যা বললেন মেসি

News Desk

তিন বছর পর কোহলির শতক, রানপাহাড়ে ভারত

News Desk

5-ফুট-5 কাউবয়ের পিছনে দৌড়ানো ভাইরাল হয়েছে: ‘মনে হচ্ছে একটি ছোট বাচ্চা বিস্ফোরণ করেছে’

News Desk

Leave a Comment