Image default
খেলা

ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে দক্ষিণ আফ্রিকার দল ঘোষণা

পেসার সিসান্দা মাগালাকে নিয়ে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)। এক বছর পর ওয়ানডে দলে ফিরলেন মাগালা। 

গেল বছরের জানুয়ারিতে ঘরের মাঠে ভারতের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন মাগালা। এরপর ফিটনেস পরীক্ষায় পাস করতে না পারায় দল থেকে বাদ পড়েন তিনি। অবশেষে সেই ফিটনেস পরীক্ষাতেই ৮ দশমিক ৩০ নম্বর পেয়ে দলে ফিরলেন এই পেসার। সেই সাথে ঘরোয়া আসরে তার পারফরমেন্সও দলে ফিরতে বড় ভূমিকা রাখে। দক্ষিণ আফ্রিকায় চলমান এসএ টোয়েন্টিতে তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারি ৩টি ওয়ানডে খেলা মাগালা। 



দারুণ ফর্মে থাকায় আবারও জাতীয় দলে ফিরলেন এই পেসার। এ নিয়ে দক্ষিণ আফ্রিকার জাতীয় নির্বাচক কমিটির আহ্বায়ক ভিক্টর এমপিটসাং বলেন, ‘গত কয়েক বছর ধরেই দারুণ পারফর্ম করছে মাগালা। আগে ফিটনেস সমস্যা ছিল এবং এজন্য দল থেকে বাদ পড়েছিল সে।’ ব্লমফন্টেইনে আগামী ২৭ জানুয়ারি থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে দক্ষিণ আফ্রিকা ও বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড। পরের দু’টি ওয়ানডে হবে যথাক্রমে ২৯ জানুয়ারি ও পহেলা ফেব্রুয়ারি। 



দক্ষিণ আফ্রিকা দল: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, রেজা হেনড্রিকস, মার্কো জানসেন, হেনরিচ ক্লাসেন (উইকেটরক্ষক), সিসান্দা মাগালা, কেশব মহারাজ, জানেমান মালান, আইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, এনরিচ নর্টি, ওয়েন পার্নেল, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি ও রাসি ভ্যান ডার ডুসেন।

Source link

Related posts

আছেন মেসি-নেইমার, নেই রোনালদো

News Desk

অস্ট্রেলিয়া থেকে একদম খালি হাতে ফিরছে না শ্রীলঙ্কা

News Desk

মোরিনহোকে বরখাস্ত করল টটেনহ্যাম

News Desk

Leave a Comment