Image default
খেলা

আর্জেন্টিনা ও ব্রাজিল মাঠে নামছে কাল ভোরে

বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে কাল ভোরে চিলির বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা। অন্য ম্যাচে ৭ বারের চ্যাম্পিয়ন ব্রাজিলের প্রতিপক্ষ ইকুয়েডর। আর্জেন্টিনার বিপক্ষে খেলতে পারছেন না চিলির সুপার স্টার আরতুরো ভিদাল। জুভেন্টাস ও বার্সেলোনার সাবেক তারকা করোনাভাইরাসে আক্রান্ত।

চিলি জাতীয় দলের অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত বিবৃতিতে বলা হয়, ‘আরতুরো ভিদালের অনুরোধের পর জাতীয় দলের পক্ষ থেকে নিশ্চিত করা হচ্ছে যে তিনি কোভিডে আক্রান্ত।’ তবে ভিদাল ছাড়া আর কারো আক্রান্ত হওয়ার খবর দেয়নি চিলি ফুটবল ফেডারেশন।

টনসিলে প্রদাহের জন্য ৩৪ বছর বয়সী ভিদালকে সোমবার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনাভাইরাস পরীক্ষার পর তার পজেটিভ আসে। ইতালিয়ান চ্যাম্পিয়ন ইন্টার মিলানের মিডফিল্ডারকে আগামী সপ্তাহে বলিভিয়ার বিপক্ষে ম্যাচেও দলে পাবে না চিলি। চিলির বিপক্ষে পূর্ণ শক্তির দলই পাচ্ছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। আক্রমণভাগে অধিনায়ক লিওনেল মেসির সঙ্গে জুটি ভাঁধতে পারেন সদ্য বার্সেলোনায় যোগ দেয়া সার্জিও আগুয়েরো।

আজ জয়ের শতভাগ রেকর্ড ধরে রাখার মিশন ব্রাজিলের। পোর্ট আলেগ্রিতে ইকুয়েডরের মুখোমুখি হওয়ার আগে বাছাইপর্বে নিজেদের চার ম্যাচেই জয় দেখেছে ব্রাজিলের। বাছাইপর্বে এখন পর্যন্ত প্রতিপক্ষ গোলমুখে সবচেয়ে সফল এ দু’দল। ইকুয়েডর ১৩ ও ব্রাজিল পেয়েছে ১২ গোল। সবকিছু ঠিক থাকলে জাতীয় দলের জার্সি গায়ে ১০৪তম ম্যাচ খেলবেন ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমার।

Related posts

আশা জাগিয়েও এক মালানের কাছেই হারলো বাংলাদেশ

News Desk

সেইন্টস মাইকেল থমাস, এই সমস্ত “হ্যাটিনস” ছিঁড়ে ফেলে, একটি চিত্তাকর্ষক ওজন কক্ষের সেশন দেখায়

News Desk

দাপুটে জয়ে ১০০০তম ওয়ানডে স্মরণীয় করে রাখলো ভারত

News Desk

Leave a Comment