free hit counter
খেলা

পুলিশ ফুটবলে ডিএমপি চ্যাম্পিয়ন 

বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশিপ (আইজিপি কাপ)-২০২১ এর ফাইনালে চট্টগ্রাম রেঞ্জ দলকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। রবিবার (১৩ নভেম্বর) বিকালে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের আয়োজনে রাজারবাগ পুলিশ লাইনস মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। 

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও বাংলাদেশ পুলিশ ক্রীড়া পরিষদের সভাপতি চৌধুরী আবদুল্লাহ মামুন বিপিএম (বার), পিপিএম প্রধান অতিথি হিসেবে মাঠে উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন। পরে তিনি চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন।



এ সময় আইজিপি বলেন, আজকের ম্যাচে উভয় দলের খেলোয়াড়রা পেশাদারত্বের সাথে খেলে অনন্য ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করেছেন। ভবিষ্যতে আরও ভালো খেলার জন্য তিনি খেলোয়াড়দের প্রতি আহবান জানান।

র‍্যাব মহাপরিচালক (অতিরিক্ত আইজিপি) ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সভাপতি এম খুরশীদ হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক । এছাড়া অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপিগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।
  
উল্লেখ্য, খেলায় ম্যান অব দি ফাইনাল নির্বাচিত হয়েছেন ডিএমপি ও জাতীয় ফুটবল দলের খেলোয়াড় ইসা ফয়সাল। ম্যান অব দি টুর্নামেন্টের গৌরব অর্জন করেছেন চট্টগ্রাম রেঞ্জের কমল বড়ুয়া। টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতার কৃতিত্ব অর্জন করেছেন ঢাকার রেঞ্জের রবিউল ইসলাম। তিনি সর্বমোট নয়টি গোল করেছেন।

Source link

Bednet steunen 2023