free hit counter
বিজ্ঞাপনে নয়, সত্যিই দ্রাবিড়ের রুদ্রমূর্তি দেখেছেন ধোনি!
খেলা

বিজ্ঞাপনে নয়, সত্যিই দ্রাবিড়ের রুদ্রমূর্তি দেখেছেন ধোনি!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে রাহুল দ্রাবিড়ের একটি ভিডিও। যেখানে একটি ক্রেডিট কার্ড প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের অংশ হিসেবে রাস্তায় জ্যামে বসে গাড়ি ভাংচুর করতে দেখা গেছে সদা শান্ত স্বভাবের মানুষ হিসেবে পরিচিত দ্রাবিড়কে। মূলত বিজ্ঞাপনের কাজেই এমনটা করেছেন দ্রাবিড়।

তবে আপাদমস্তত নিপাট ভদ্রলোক দ্রাবিড়কেও ক্ষেপতে দেখেছেন ভিরেন্দর শেবাগ ও মহেন্দ্র সিং ধোনি। সেটি পুরোটাই ক্রিকেটীয় কারণে। অতি আক্রমণাত্মক খেলতে গিয়ে নিজের উইকেট বিলিয়ে আসায় ধোনির ওপর নিজের রাগ ঝেড়েছিলেন দ্রাবিড়। যা দেখে পুরোপুরি সতর্ক হয়ে যান ধোনি।

জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজে এ ঘটনার কথা জানিয়েছেন ভিরেন্দর শেবাগ। প্রায় দেড় দশক আগে পাকিস্তান সফরের এক ম্যাচে দ্রাবিড়ের সঙ্গে ব্যাটিংয়ের সময় নিজের উইকেট বিলিয়ে আসায় কথা শুনতে হয়েছিল ধোনিকে। তবে পরের ম্যাচগুলোতে আর ভুল করেননি ধোনি।

শেভাগ বলেছেন, ‘আমি দ্রাবিড়কে রাগতে দেখেছি। আমরা যখন পাকিস্তানে খেলছিলাম, ধোনি তখন দলে নতুন মুখ ছিল। সে একটা শট খেলল এবং পয়েন্টে ক্যাচ আউট হয়ে যায়। দ্রাবিড় এতে অনেক রেগে যায় এবং ইংরেজিতে বলে, তুমি এভাবে খেলো? তোমার ম্যাচটা শেষ করে আসা উচিত ছিল। দ্রাবিড়ের এই ইংরেজি শুনে আমি হতবাক হয়ে যাই। অর্ধেক কথা তো বুঝতেই পারিনি তখন।’

তিনি আরও যোগ করেন, ‘তবে পরের ম্যাচগুলোতে যখন ধোনিকে নামানো হয়, তখন আমি দেখতে পেলাম সে তেমন একটা শট খেলছে না। তো আমি কাছে গিয়ে জিজ্ঞেস করলাম, সব ঠিক আছে কি না? সে আমাকে বললো, আমি আবার দ্রাবিড়ের কাছ থেকে বকা খেতে চাই না। আমি শান্ত থেকে ম্যাচ শেষ করেই ফেরত যাব।’

Related posts

ধোনিকে হাতছাড়া করতে রাজি নয় চেন্নাই।

News Desk

বিজ্ঞাপনে রাহুল দ্রাবিড়ের নয়া অবতারে হতবাক নেটদুনিয়া

News Desk

ধোনিকে উপরের দিকে ব্যাট করার বার্তা গাওস্করের

News Desk