টম থিবোডো জানে জোশ হার্টের অভিযোগ থেকে রেহাই নেই
খেলা

টম থিবোডো জানে জোশ হার্টের অভিযোগ থেকে রেহাই নেই

জোশ হার্টের ক্ষেত্রে টম থিবোডো জিততে পারবেন না।

নিক্স কোচ বৃহস্পতিবার হার্ট এবং সতীর্থ জালেন ব্রুনসন দ্বারা হোস্ট করা “রুমমাইটস শো”-এ উপস্থিত হন এবং 28 ফেব্রুয়ারী, 2023-এর ম্যাভেরিক্সের বিরুদ্ধে যে খেলায় হার্ট পায়ের আঙুলে গিয়েছিলেন তার গার্ডের চিত্রগ্রহণের জন্য কিছু বিরক্তি প্রকাশ করেছিলেন। একটি ব্যস্ত তৃতীয় প্রান্তিকে কিরি আরভিংয়ের সাথে পায়ের আঙুল।

“আমাদের জালেন ছিল না, আমাদের জুলিয়াস ছিল না, আমাদের ওজি ছিল না – আমাদের কোন ছেলে ছিল না,” হার্ট স্মরণ করে। “সে আমার এবং ডোন্টের মতো ছিল যেখানে কিছু মুহূর্ত ছিল – আমি সেই অপরাধ এবং প্রতিরক্ষা, এবং তাড়াহুড়ো এবং এই সমস্ত কিছু, ভাই, আপনি একটি পাগল অবস্থায় থাকতে চান – (থিবোডেউ) এটিকে বলে। থ্রি ডাউন, যা আমার জন্য পরপর আট বার।

“রুমেটস শো” পডকাস্টে টম থিবোডো। Roomates শো পডকাস্ট

2024 NBA প্লেঅফের দ্বিতীয় রাউন্ডের গেম 7 এর পরে Josh Hart। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

“আমি ফিরে যাই, কিরি বলে, ‘ওরা কি পুরো কোয়ার্টারে এটা করছে?’ আমি বলি, ‘আমি জানি না, ভাই, আমি এটা আর চাই না।'” আমাকে কিছু প্লে কল পেতে দিন, কিন্তু আমার সর্বোচ্চ এক ম্যাচে চার বা হয়তো পাঁচটি খেলা।

থিবোডো কি করবে?

“যদি আমরা তা না করতাম, তবে সে এটি সম্পর্কে অভিযোগ করত,” কোচ হাসতে হাসতে বলেছিলেন। “তাহলে আমরা এটি করি, এবং এটি স্কোর করে, তাই আপনি এটি করতে থাকুন এবং তারপরে তিনি এটি সম্পর্কে অভিযোগ করবেন। আপনি যাই করুন না কেন, আপনি যা সঠিক মনে করেন তা করুন।”

2023 সালের ফেব্রুয়ারির শুরুতে হার্ট যখন জাহাজে যোগ দিয়েছিল তখন সে কী নিয়েছিল তা সে জানত না।

“রুমেটস শো” এ জোশ হার্ট Roomates শো পডকাস্ট

হার্ট নিক্সের সাথে নাটক, চলচ্চিত্র এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য পর্যালোচনা করার জন্য স্যাক্রামেন্টোতে একটি “বলরুম ট্যুর” স্মরণ করে, যেখানে তিনি “আমরা শুরু করার আগে 30 সেকেন্ডের মধ্যে ঘুরতে এসেছিলেন”, থিবোডোর মতে এবং তার সাথে কথা বলার জন্য “ভয়ংকর শারীরিক ভাষা” দিয়ে বুট

“এটি সুর সেট করছিল,” কোচ বলেছিলেন। “যথাযথভাবে বলতে গেলে, আমি তার সম্পর্কে স্কাউটিং রিপোর্ট পেয়েছি। আমাকে এটি দিয়ে তাড়াতাড়ি সুর সেট করতে হবে।”

হার্ট নিজেকে রক্ষা করেছেন এই বলে যে তিনি সময়মতো পৌঁছেছেন, এমনকি যদি তিনি 11:00 মিটিং এর জন্য 10:59 এ এসেছিলেন।

টম থিবোডো জোশ হার্টের সাথে 2024 সালের NBA প্লেঅফের দ্বিতীয় রাউন্ড গেম 3 চলাকালীন কথা বলেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তিনি থিবোডোর কোচিং স্টাইলে ক্র্যাশ কোর্সও পেয়েছিলেন।

হার্ট বলেন, থিবোদেউ আমার কাছে সবচেয়ে বিস্তারিত-ভিত্তিক কোচ। “তাই আমি সেখানে বসে আছি এবং আমি মনে করি, ‘ধুর, মানুষ, এই সিনেমাটি এত দীর্ঘ কেন? কেন আমরা চারটি প্যানেল পাই, ব্রুহের মতো, শুধু দুটি টেক্স খেলুন এবং চলুন এগিয়ে চলুন।'”

Source link

Related posts

ক্যাভেন্ডার যমজরা মহিলাদের বাস্কেটবলে ক্যাটলিন ক্লার্কের প্রভাবের প্রশংসা করে: ‘জীবনে একবারের একজন খেলোয়াড়’

News Desk

সেলিব্রিটিরা MSG-এ Knicks-Pacers গেম 7 এর জন্য পূর্ণ শক্তিতে এসেছেন

News Desk

দল ছাড়ছেন মেহেদী হাসান মিরাজ, খেলবেন না এবারের বিপিএলে

News Desk

Leave a Comment