জেটসের কুইনেন উইলিয়ামস এবং জায়ান্টস ডেক্সটার লরেন্স অ্যারন ডোনাল্ডের প্রতিরক্ষামূলক ট্যাকল সিংহাসনের জন্য লড়াই করছে
খেলা

জেটসের কুইনেন উইলিয়ামস এবং জায়ান্টস ডেক্সটার লরেন্স অ্যারন ডোনাল্ডের প্রতিরক্ষামূলক ট্যাকল সিংহাসনের জন্য লড়াই করছে

এনএফএল-এ সেরা প্রতিরক্ষামূলক ট্যাকলের শিরোনাম অন্তত সাত বছরে প্রথমবারের মতো খোলা হয়েছে এবং নিউইয়র্কের দুটি কার্যকর প্রার্থী রয়েছে।

জায়ান্টস ডেক্সটার লরেন্স এবং জেটসের কুইনেন উইলিয়ামস 10টি এনএফএল প্রতিরক্ষামূলক ট্যাকলের মধ্যে রয়েছে যা বার্ষিক $20 মিলিয়নেরও বেশি উপার্জন করে – এবং তারা সকলেই অ্যারন ডোনাল্ড কর্তৃক খালি করা সিংহাসনে পা রাখতে চায়।

তিনবারের বর্ষসেরা ডিফেন্সিভ প্লেয়ার মার্চ মাসে হঠাৎ র‌্যামস থেকে অবসর নেন।

তাহলে এখন সেরা কে? লরেন্স, যার কোয়ার্টারব্যাক প্রেসার 81 যখন একজন সত্যিকারের নাককে গত দুই মৌসুমে মোকাবেলা করে, তিনি কি সহ-রানার-আপ ক্রিশ্চিয়ান বারমোর (প্যাট্রিয়টস) এবং ডেরিক ব্রাউন (প্যান্থার্স) থেকে পাঁচ গুণ বড় হতে পারেন, যার প্রতিটি 16?

জেটস ডিফেন্সিভ ট্যাকল কুইনেন উইলিয়ামস গত মৌসুমে তার দ্বিতীয় টানা প্রো বোল উপস্থিতি করেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য বিল কস্ট্রন

ডেক্সটার লরেন্স 2023 মরসুমের আগে জায়ান্টদের সাথে চার বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছিলেন। নোয়া কে. নিউ ইয়র্ক পোস্টের জন্য মারে

“এটা হতে পারে,” লরেন্স বললেন। “আমাকে শুধু আমার দুর্বলতা নিয়ে কাজ চালিয়ে যেতে হবে এবং আমার শক্তি দিয়ে আরও ভালো হতে হবে। ডোনাল্ড যা নিয়ে এসেছেন তার জন্য তার প্রতি সব শ্রদ্ধা। সম্ভবত তার মধ্যে আর একজন থাকবে না।”

অথবা সম্ভবত এখন সেরা জিনিস উইলিয়ামস.

গত মৌসুমের আগে তাকে নিয়োগ করা হয়েছিল অবশেষে ডোনাল্ডকে ছাড়িয়ে যাওয়ার জন্য তৎকালীন সতীর্থ জন ফ্র্যাঙ্কলিন মায়ার্স, যিনি উভয় তারকার সাথে রক্ষণাত্মক লাইনে খেলেছিলেন।

ডোনাল্ড গত মৌসুমে প্রো ফুটবল ফোকাসের লিগে নং 2 অভ্যন্তরীণ ডিফেন্ডার হিসাবে শেষ করেছেন, লরেন্স (নং 1) এবং উইলিয়ামস (নং 3) এর মধ্যে স্যান্ডউইচ করেছেন৷

“যে লোকটি এটি সঠিকভাবে করেছে সে আমার মতো তার পরে সবার জন্য নীলনকশা সেট করেছে,” উইলিয়ামস বলেছিলেন। “তিনি তার পিছনে প্রতিটি ডি-ট্যাকলের বৈশিষ্ট্যগুলি তৈরি করতে সহায়তা করেছেন কারণ আমরা প্রত্যেকেই ফিল্ম দেখি এবং তার কাছ থেকে সরঞ্জামগুলি নেওয়ার চেষ্টা করি এবং সে যা করতে পারে তা করার চেষ্টা করি — সিট-আপ (এ) 285 পাউন্ড এবং এর মতো বিভিন্ন জিনিস সহ “

ডোনাল্ড রক্ষণাত্মক ট্যাকলগুলিকে স্কাউট করা এবং মোতায়েন করার উপায় পরিবর্তন করেছেন – বড় দেহের দৌড়ের ঝাঁক ছাড়িয়ে আরও অ্যাথলেটিক, সোজা লাইনের পাসে কোয়ার্টারব্যাকের মুখে বিস্তৃত হয়েছে।

ডোনাল্ড যখন 2014 খসড়ায় 13 নম্বর বাছাই হিসাবে লীগে প্রবেশ করেন, তখন প্রতিরক্ষামূলক ট্যাকলগুলি শীর্ষ 50টি প্রতিরক্ষামূলক চুক্তির মাত্র ছয়টির জন্য দায়ী ছিল।

বিগ ব্লুর সাথে পর্দার আড়ালে যান

পল শোয়ার্টজ, স্পোর্টস+ এর একচেটিয়া সাপ্তাহিক ম্যাগাজিন ইনসাইড দ্য জায়েন্টসের জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

2024 সালে এই সংখ্যাটি 16-এ পৌঁছে যেত এবং ডোনাল্ড – যিনি 2018-এ NFL-এর প্রথম $22 মিলিয়ন-বার্ষিক প্রতিরক্ষামূলক ট্যাকল হয়েছিলেন এবং 2022-এ প্রথম $30 মিলিয়ন-বার্ষিক নন-কোয়ার্টারব্যাক হয়েছিলেন – চলে না গেলে তার চুক্তিতে এক বছর বাকি।

ছুটে আসারা পুরস্কার পায়।

10 মৌসুমে ডোনাল্ডের মোট 111 বস্তা।

অ্যারন ডোনাল্ড 2023 মরসুমের পরে অবসর নিয়েছিলেন। এপি

“আমি একজন পথিক হিসেবে অনেক ভালো কিছু করতে পারি, কিন্তু আমার মনে হয় যখন আরো মুভমেন্ট এবং বিভিন্ন পাল্টা-আক্রমণের ক্ষেত্রে আমার অনেক কিছু কাজ করার আছে,” বলেছেন উইলিয়ামস, যার ক্যারিয়ারে ৩৩টি ক্যাপ রয়েছে এবং সকল ডিফেন্সম্যানকে নেতৃত্ব দেন। গত মৌসুমে তিনি ক্ষতি বা লাভের জন্য 15 সেভ করেছিলেন। “একটি বড় পাস-ক্যাচিং ব্যাগ যোগ করা আসলে আমার প্রধান ফোকাস ছিল (অফসিজনে)।”

লরেন্সকে জায়েন্টস ডিফেন্সিভ লাইন কোচ আন্দ্রে প্যাটারসন ব্যাক-টু-ব্যাক প্রো বোল মৌসুমের পরে সন্তুষ্ট না হওয়ার জন্য চ্যালেঞ্জ করেছিলেন।

লরেন্স বলেন, “কোচ ড্রে আমার মানসিকতাকে কিছুটা পরিবর্তন করেছেন যে বিষয়ে আমি ভালো ছিলাম না।” “এটি আরও ভাল হওয়ার পরবর্তী পদক্ষেপ। আমাকে এমন জিনিসগুলি সম্পর্কে ভাবতে সাহায্য করার জন্য তাকে ধন্যবাদ যা আমার কাছে অগত্যা থাকবে না। গেমটি উন্নত করার জন্য আপনি যা করতে পারেন তা করার জন্য আপনাকে আপনার স্বাভাবিক অভ্যাসের মধ্যে যেতে হবে। আরও সরঞ্জাম হল কী আমি কাজ করছি — দ্রুত ফুসফুস, আমার হাত একটু বেশি ব্যবহার করে তাড়াহুড়ো করে।

ডোনাল্ডের সবচেয়ে সম্ভবত তাৎক্ষণিক উত্তরসূরি হলেন চিফস ক্রিস জোনস, গত দুই মৌসুমের প্রতিটিতে প্রথম-টিম অল-প্রো যার 75.5 কেরিয়ারের বস্তা এবং আটটি মৌসুমে তিনটি সুপার বোল রিং রয়েছে।

গ্যাং গ্রীন সম্পর্কে একটি অভ্যন্তরীণ দৃষ্টিকোণ পান

স্পোর্টস+ এর একচেটিয়া সাপ্তাহিক ম্যাগাজিন ব্রায়ান কস্টেলোর ইনসাইড দ্য জেটসের জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

যাইহোক, এই অফসিজনের শুরুতে পাঁচ বছরের, $158.75 মিলিয়ন এক্সটেনশনে স্বাক্ষর করার পরে, তিনি 30 বছর বয়সী হতে চলেছেন।

লরেন্স এবং উইলিয়ামস, দুজনেই 26, 2019 সালের প্রথম রাউন্ডের বাছাই হিসাবে একসাথে লিগে প্রবেশ করেছিলেন এবং উভয়েই 2023 মৌসুমের আগে $87 মিলিয়নেরও বেশি মূল্যের চার বছরের এক্সটেনশনে স্বাক্ষর করেছিলেন।

ক্লান্তিতে আত্মহত্যা করার আগে তারা ডোনাল্ডের ক্যারিয়ারের অর্ধেক পথ তৈরি করেছিল।

“দেখুন, 10 বছর একটি দীর্ঘ সময়, কিন্তু আপনি আরো আশা করেন,” লরেন্স বলেন. “কিন্তু সে সামনেই খেলা ছেড়ে দিয়েছে।”

লরেন্স তার ক্যারিয়ারে দুটি প্লে অফ গেম খেলেছেন।

উইলিয়ামস ক্রেডিট ছাড়াই খেলেছিলেন, কিন্তু তিনি 2021 সালে গেম-ক্লিনচিং গেমে খেলে যে সুপার বোল রিংটি জিতেছিলেন তার জন্য ডোনাল্ডকে “চ্যাম্পিয়ন হিসাবে বের হতে” ঈর্ষা করেন।

উইলিয়ামস বলেন, “আমি এখন শুধু ফুটবল খেলা জেতার দিকে মনোনিবেশ করছি। “আমরা যে সাফল্য পেতে চাই তা পাইনি, কিন্তু… প্লে অফ এবং সুপার বোল যেখানে আমরা হতে চাই সেই দিকে আমরা সঠিক পথে চলেছি।”

Source link

Related posts

ছুটিতে বাংলাদেশের বোলিং কোচ

News Desk

জিম্বাবুয়ে গেলেন নাঈম-এবাদত

News Desk

টাইগারদের কাছে 10 ইনিংসে হারে শন মানায়ার শক্তিশালী অভিষেক নষ্ট করার জন্য উইনলেস মেটস বাদ পড়েছে

News Desk

Leave a Comment