Image default
খেলা

জেটরা বিশেষ টিম খেলোয়াড় জাস্টিন হার্ডিকে ব্রাউনসের কাছে হারায় নতুন শুরুর নিয়ম নিয়ে

জেট তাদের শীর্ষ কভারেজ বিশেষজ্ঞ ছাড়াই নতুন NFL গেম শুরু করার চেষ্টা করবে।

জাস্টিন হার্ডি, যিনি জেটসের সাথে তার তিনটি মরসুমের দ্বিতীয়টিতে 2022 প্রো বোলে নির্বাচিত হয়েছিলেন, মঙ্গলবার ব্রাউনসের সাথে একটি ফ্রি এজেন্ট চুক্তিতে স্বাক্ষর করেছেন। ক্লিভল্যান্ডে দেশে ফিরেছেন দুইবারের অধিনায়ক।

হার্ডি গত তিন মৌসুমে 998টি বিশেষ দলের স্ন্যাপ সহ লিগ নেতাদের মধ্যে রয়েছেন, পান্ট কভারেজ এবং কিকঅফের ক্ষেত্রে তিনি প্রায়শই ডাবল-টিম ব্লক আঁকেন।

জাস্টিন হার্ডি 2023 সালের সেপ্টেম্বরে পা রাখছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

তিনি কর্নারব্যাকেও কোচিং করছেন, যদিও তিনি তার জেটস ক্যারিয়ারে শুধুমাত্র একটি প্রতিরক্ষামূলক স্ন্যাপ রেকর্ড করেছিলেন।

এনএফএল গত সপ্তাহে একটি এক্সএফএল-স্টাইলের কিকঅফ নিয়ম গ্রহণ করেছে যার লক্ষ্য হল রিটার্নের সংখ্যা বাড়ানোর পাশাপাশি কিকঅফগুলিতে পূর্ণ-গতির সংঘর্ষ হ্রাস করে খেলোয়াড়দের নিরাপত্তার উপর জোর দেওয়া।

কিকঅফে ন্যায্য ক্যাচ বাদ দেওয়া হয়েছে, এবং 20-গজ লাইন এবং গোল লাইনের মধ্যে যে কোন বল অবতরণ করা আবশ্যক যদি না এটি শেষ জোনে না যায়।

নিজের শহরের প্রতি হার্ডির ভালোবাসা গোপন নয়।

জাস্টিন হার্ডি (বাম) সিলভিল্যান্ডে যাচ্ছেন।জাস্টিন হার্ডি (বাম) সিলভিল্যান্ডে যাচ্ছেন। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

গত মৌসুমের শেষের দিকে ক্লিভল্যান্ডে ব্রাউনস জেটদের পরাজিত করার পর, হার্ডি জেটসের প্রাক্তন সতীর্থ এবং তৎকালীন ব্রাউনস কোয়ার্টারব্যাক জো ফ্ল্যাকোকে বলেছিলেন, “এটি আমার শহর, মানুষ। আমার শহরে একটি ‘চ্যাম্পিয়নশিপ’ জাহাজ নিয়ে আসুন,” যেমনটি এনএফএল-এর ভিতরে দেখা যায়। মার্কিন”.

জেটস গত মৌসুমে রিক গোসেলিনের অত্যন্ত সম্মানিত বার্ষিক এনএফএল কম্পোজিট বিশেষ দল র‌্যাঙ্কিংয়ে তৃতীয় স্থান অর্জন করেছে। কিকার গ্রেগ জুয়েরলেইন এবং পান্টার থমাস মোর্স্টেডের শ্রেষ্ঠত্বের কারণে যতটা ছিল, হার্ডি ছিলেন লিগের সবচেয়ে কৌতূহলী কিকঅফ কভারেজ ইউনিটে (প্রতিটাতে 15.4 গজ অনুমোদিত)।

পান্ট দলে, ব্র্যান্ডিন ইকোলস এবং আরভ চার্লস – যারা হার্ডি গত মৌসুমে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ছয়টি খেলা মিস করার সময় পূরণ করেছিলেন – গানারদের জন্য পরবর্তী লাইনে থাকবেন।

ব্রাউনস হল হার্ডির জন্য আটটি সিজনে চতুর্থ দল, যারা টেক্সানদের দ্বারা কাটার পর মূলত সেন্টদের সাথে একটি অনাকাঙ্খিত রুকি হিসাবে তার নাম তৈরি করেছিল।

Source link

Related posts

মাস্টার্স অনুশীলনের সময় টাইগার উডসের প্রতি গল্ফ ভক্তদের প্রতিক্রিয়া: ‘তিনি কমলা’

News Desk

জয় দিয়ে আইপিএল মিশন শুরু সাকিবের কলকাতার

News Desk

পর্দার আড়ালে রেঞ্জার্সদের বরফের উপর উঠার অদ্ভুত আচার

News Desk

Leave a Comment