প্রথমে খবর বের হয়েছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নেতৃত্ব নিজ থেকে ছেড়ে দিয়েছেন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। কিন্তু এখন ভিন্ন কারণ বুঝা যাচ্ছে। এটা স্পষ্ট যে, মিরাজ নিজ থেকে অধিনায়কত্ব ছাড়েননি। তার কাছ থেকে দায়িত্ব কেড়ে নেওয়া হয়েছে। সঠিক কী কারণে তা এখনো অস্পষ্ট।

এদিকে, রবিবার (৩০ জানুয়ারি) জানা গেছে, এবারের বিপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন মিরাজ। এরই মধ্যে তিনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ ও বিসিবির প্রধান নির্বাহীকে বিষয়টি ই-মেইলের মাধ্যমে অবহিত করেছেন। রবিবার সন্ধ্যায় সস্ত্রীক ঢাকায় ফিরে আসার কথা রয়েছে তার। তবে তার সিদ্ধান্ত পরিবর্তনও হতে পারে। একটি গণমাধ্যম সূত্রে জানা গেছে, বিষয়টি নিয়ে ফ্রাঞ্জাইজি কর্তৃপক্ষের সঙ্গে আলোচনায় বসেছেন মিরাজ। হয়তো সন্ধ্যার মধ্যে সঠিক তথ্য জানা যাবে।

এর আগে গতকাল শনিবার মেহেদী মিরাজকে রহস্যজনকভাবে নেতৃত্ব থেকে সরিয়ে দেয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। যা এই অলরাউন্ডার মেনে নিতে পারেননি বলেই গুঞ্জন। এ বিষয়ে গতকালই ফ্রাঞ্জাইজিটির চিফ অপারেটিং অফিসার ইয়াসির আলম সংবাদমাধ্যমকে বলেছেন, বিদায় নেওয়া হেড কোচ পল নিক্সনের পরামর্শেই না কি এ সিদ্ধান্ত।

Source link

Related posts

পাণ্ডব ছাড়াও চ্যাম্পিয়ন হওয়া যায়, প্রমাণ করলো কুমিল্লা

News Desk

রাইস হসকিন্স জেফ ম্যাকনিলের কাছে চলে যাওয়ার পরে মেটস-ব্রুয়ার্সের উদ্বোধনী দিনের খেলায় উত্তেজনা বেড়েছে

News Desk

“আপনি ক্রিকেটে বেশি মনোযোগ দেন”

News Desk

Leave a Comment