কি জেসন কেলসকে ইএসপিএন টিভি গিগ থেকে ফিরে আসতে পারে?
খেলা

কি জেসন কেলসকে ইএসপিএন টিভি গিগ থেকে ফিরে আসতে পারে?

জেসন কেলস বলেছিলেন যে তিনি একটি ঈগলস প্রত্যাবর্তন বিবেচনা করবেন, তবে একটি ভিন্ন ভূমিকায়: সংখ্যালঘু মালিক।

তার এবং ভাই ট্র্যাভিস কেলসের “নিউ হাইটস” পডকাস্টের একটি সাম্প্রতিক পর্বের সময়, ভবিষ্যতের হল অফ ফেম কেন্দ্র – যিনি মার্চ মাসে ফিলাডেলফিয়ায় 13টি মরসুমের পরে তার অবসরের ঘোষণা করেছিলেন – ব্যাখ্যা করেছিলেন যে কী তাকে ESPN এর সাথে তার নতুন সম্প্রচার চুক্তি থেকে দূরে সরিয়ে দেবে৷

“শুনুন, আমি এখনই টিভি চুক্তি থেকে ফিরে আসব যদি আপনি আমাকে বলেন যে আমি ফিলাডেলফিয়া ঈগলসের মালিক হতে পারি,” জেসন হেসে বলল।

“কি? অসম্ভব!” ট্র্যাভিস বলল, এবং জেসন উত্তর দিল, “আসুন, আপনি কি আমার সাথে মজা করছেন? মালিক হতে? “এটি অন্য স্তরের মত।”

জেসন কেলস 12 জুন, 2024-এ তার এবং ট্র্যাভিস কেলসের পডকাস্ট “নিউ হাইটস” এর সর্বশেষ পর্বের সময় ঈগলের সংখ্যালঘু মালিক হওয়ার বিষয়ে তার আগ্রহের কথা বলেছেন। ইউটিউব

কথোপকথনটি শুরু হয়েছিল যখন জেসন গত সপ্তাহে ব্লুমবার্গ থেকে একটি প্রতিবেদন নিয়ে এসেছিলেন যে ঈগলসের মালিক জেফ্রি লুরি দলে সংখ্যালঘু অংশ বিক্রির অন্বেষণ করছেন।

ভাইয়েরা রসিকতা করেছিল যে তারা সম্ভবত একটি এনএফএল দলে সংখ্যালঘু অংশীদারিত্ব বহন করতে সক্ষম হবে না এবং ট্র্যাভিস বলেছিলেন যে যদি তার খেলার ক্যারিয়ারের পরে সুযোগ আসে তবে তিনি চিফসে সংখ্যালঘু অংশ কিনতে পছন্দ করবেন।

“আমরা কি এতে ঢুকতে পারি? আমার কি করা উচিত?” জেসন একটি এনএফএল দলে সম্ভাব্য সংখ্যালঘু মালিক হওয়ার প্রক্রিয়াটি উল্লেখ করতে গিয়েছিলেন।

ট্র্যাভিস কেলস এবং জেসন কেলস 12 জুন, 2024-এ “নিউ হাইটস” পডকাস্টের চূড়ান্ত অংশের সময় ঈগলের সংখ্যালঘু মালিক হওয়ার বিষয়ে জেসনের আগ্রহের বিষয়ে কথা বলেছেন। ইউটিউব

ট্র্যাভিস প্রবেশ করেন এবং তার বড় ভাইকে “আমাকে এর সাথে জড়িত করার চেষ্টা বন্ধ করতে” বলেন কারণ তার খেলার পরে ক্যারিয়ারের জন্য তার বিভিন্ন পরিকল্পনা ছিল।

“হ্যাঁ, (আমি মালিক হওয়ার সুযোগ প্রত্যাখ্যান করব), কারণ আমি খেলা শেষ করে স্ট্রিম করতে চাই,” ট্র্যাভিস অফারটি দ্বিগুণ করার আগে বলেছিলেন। “…আমি এটা করতে চাই আমি গেমের স্পিকার হতে চাই।”

জেসন — একজন সাত-বারের প্রো বোলার, ছয়-বারের অল-প্রো, এবং 2018 সুপার বোল চ্যাম্পিয়ন — মে মাসে ESPN-এর সাথে বহু-বছরের চুক্তিতে সম্মত হয়েছেন।

7 জানুয়ারী, 2024-এ নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে জায়ান্টদের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে মাঠে ফিলাডেলফিয়া ঈগলস কেন্দ্র জেসন কেলস #62।
চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তিনি নিয়মিত মরসুমে প্রতি সপ্তাহে ESPN-এর “মন্ডে নাইট কাউন্টডাউন” এবং “মন্ডে নাইট ফুটবল” হাফটাইম শোতে উপস্থিত হবেন এবং 2027 সালে লস অ্যাঞ্জেলেসে ESPN-এর প্লে অফ গেম এবং সুপার বোল LXI-এর সুপার বোল কভারেজেও উপস্থিত হবেন।

জেসন ইএসপিএন-এ যোগ দেওয়ার এক সপ্তাহ পরে, ট্র্যাভিস, যিনি 2024 সালে তার 12 তম এনএফএল মরসুমে প্রবেশ করেন, চিফদের সাথে একটি চুক্তির বর্ধিতকরণে সম্মত হন যা তাকে এনএফএল-এর সর্বোচ্চ বেতনপ্রাপ্ত খেলোয়াড় করে তোলে।

এনএফএল মিডিয়ার টম পেলিসেরো অনুসারে এই চুক্তিটি $34.25 মিলিয়ন ডলারের তার বিদ্যমান চুক্তির দুই বছরের সংযোজন।

ঈগলসের মালিক জেফরি লুরি। এপি

তবে কেলসি ভাই একসঙ্গে বিয়ারের ব্যবসা করছেন।

ইএসপিএন-এর অ্যাডাম শেফটার বুধবার রিপোর্ট করেছেন, ট্র্যাভিস এবং জেসন স্বাধীন লাইট বিয়ার, গ্যারেজ বিয়ারের বৃহত্তম বিনিয়োগকারী।

এই প্রথম এই জুটি একসঙ্গে একটি কোম্পানির উল্লেখযোগ্য মালিক এবং অপারেটর হয়েছে।

Source link

Related posts

ট্যুর ডি ফ্রান্স দলগুলি দিনের বেলা বিয়ার পান করার অভিযোগে একে অপরের বিরুদ্ধে আক্রমণ করে

News Desk

চোট কাটিয়ে ট্রেনিংয়ে ফিরলেন নেইমার

News Desk

বার্সেলোনাকে হারিয়ে ইউরোপার নকআউটে ম্যানচেস্টার ইউনাইটেড

News Desk

Leave a Comment