free hit counter
করোনায় আক্রান্ত খালেদ মাহমুদ সুজন
খেলা

করোনায় আক্রান্ত খালেদ মাহমুদ সুজন

এই তো কদিন আগে শ্রীলঙ্কা সফরে টিম বাংলাদেশের দেখভালের দায়িত্বে ছিলেন তিনি। এবারও ঘরের মাঠে লঙ্কানদের সাথে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে টিম লিডার থাকার কথা ছিল। কিন্তু সিরিজ শুরুর ২৪ ঘন্টা আগেই মিললো দুঃসংবাদ, করোনা পজিটিভ খালেদ মাহমুদ সুজনের।

ঈদের পর গত ১৭ মে অনুশীলন শুরু হলেও, দলের সঙ্গে দেখা যায়নি টিম ডিরেক্টর সুজনকে। শুক্রবার দলের সঙ্গে যোগ দেয়ার কথা ছিল তার। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় এ সিরিজের দলের সঙ্গে থাকতে পারছেন না বিসিবির এই অন্যতম শীর্ষ পরিচালক।

খবরের সত্যতা জানতে সুজনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। তবে তার খুব কাছের দুইজন বিসিবির দুই দায়িত্বশীল কর্মকর্তা আকরাম খান ও হাবিবুল বাশার সুমন নিশ্চিত করেছেন সুজনের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি।

আকরাম খান বলেন, ‘সুজন বাসায় আছে। গত দুদিন ধরেই বাসায় আইসোলেশনে ছিল সে।’ ঘরের মাঠে সিরিজ বলে সুজনের জায়গায় অন্য কাউকে দায়িত্ব দেওয়া হবে না বলেও জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান।

প্রসঙ্গত, শ্রীলঙ্কা সফর থেকে ফেরার পর দুইবার করোনা পরীক্ষা করিয়ে দুইবারই নেগেটিভ হয়েছিলেন খালেদ মাহমুদ সুজন। হঠাৎ আসলো তার পজিটিভ হওয়ার খবর।

Related posts

খুলনা বিভাগে করোনা কাড়ল আরও ৪০ জনের প্রাণ

News Desk

যুক্তরাষ্ট্রের কাছে জরুরি ৪০ লাখ টিকা চেয়েছে বাংলাদেশ

News Desk

ভারতে করোনার তাণ্ডবে টানা ৩ দিন মৃত্যু ৪ হাজারের বেশি

News Desk