সদ্য সমাপ্ত আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছে আফগানিস্তান। সেমিফাইনালে খেলেছিল আফগান যুব দল। বিশ্বকাপে চতুর্থ স্থান অর্জন করেছে তারা। কিন্তু বিশ্বকাপ শেষে অ্যান্টিগা থেকে দেশে ফিরেনি দলটির চার সদস্য। তারা রয়ে গেছেন লন্ডনে। ইংল্যান্ডে আশ্রয় চেয়েছেন। চার জনের মধ্যে ক্রিকেটার ও কোচিং স্টাফের সদস্যও রয়েছেন।

অ্যান্টিগা থেকে লন্ডনে ট্রানজিট ভিসা ছিল তাদের। গতকালই (৮ ফেব্রুয়ারি) তাদের ভিসার মেয়াদ ফুরিয়ে গেছে। ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর খবরে বলা হয়েছে, চার জনই এখন লন্ডনে অবস্থান করছেন। ইতিমধ্যে রাজনৈতিক আশ্রয়ের আবেদন করেছেন তারা। এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য দেয়নি আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

অ্যান্টিগা থেকে গত রবিবার সকালে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে এসে পৌঁছায় আফগান যুব দল। লন্ডন থেকে আরব আমিরাত হয়ে গত সোমবার সকালে কাবুলে পৌঁছে গেছে পুরো দল। কিন্তু সেখানে ছিলেন না চার সদস্য। দেশে ফেরা যুব দলকে বরণ করে নিয়েছে এসিবি।

Source link

Related posts

টাইগার উডস মাস্টার্সে নিজেকে বোকা বানিয়েছে

News Desk

শন জনসন প্যারিস 2024 গেমসে প্রথমবারের মতো একটি “সত্যিই বিশৃঙ্খল” অলিম্পিকের অভিজ্ঞতা নিতে প্রস্তুত

News Desk

হাঁটুর অস্ত্রোপচার থেকে পুনরুদ্ধার চালিয়ে যেতে এফআইবিএ ওয়ার্ল্ড কাপ থেকে ছিটকে গেছেন এনবিএ তারকা জিয়ানিস আন্তেটোকউনমো

News Desk

Leave a Comment