free hit counter
আইপিএল বন্ধ করলেই সবকিছুর সমাধান হবে না : কামিন্স
খেলা

আইপিএল বন্ধ করলেই সবকিছুর সমাধান হবে না : কামিন্স

ভারতে করোনায় সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এরই মধ্যে চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। ভারতে যখন হাজার হাজার মানুষ মারা যাচ্ছে করোনায়, এমন সময় আইপিএল বন্ধ করে দেয়া উচিত বলে মনে করেন অনেকে।

অবশ্য কলকাতা নাইট রাইডার্সের পেসার প্যাট কামিন্স জানিয়েছেন, তিনি মনে করেন না আইপিএল বন্ধ করে দিলেই সব কিছুর সমাধান হবে। বরং আইপিএল দেখে ঘরবন্দি মানুষ বিনোদন পাচ্ছেন বলে মনে করেন তিনি।

কামিন্স বলেন, ‘আমি মনে করি না আইপিএল বন্ধ করে দেয়াটাই সব কিছুর সমাধান। এটা মোকাবেলার জন্য আমরা সবকিছু করছি। প্রতিদিন ৩-৪ ঘণ্টা খেলা দেখার জন্য হলেও মানুষ বাড়িতে থাকে। সারাদিনের শেষে একটু আনন্দ পান তাঁরা।’

এরই মধ্যে ভারতের মানুষের কাছে নায়ক হয়ে গেছেন কামিন্স। তিনি করোনা মোকাবেলার জন্য ভারতের প্রধানমন্ত্রীর তহবিলে ৫০ হাজার ডলার দান করেছেন। কামিন্স জানিয়েছেন, দলের কয়েকজন ক্রিকেটার এই তহবিলে অনুদান দিয়েছেন। সেখান থেকেই এই উদ্যোগে নিজেকে জড়িত করেছেন এই অস্ট্রেলিয়ান পেসার।

তিনি বলেন, ‘কলকাতা দলে কয়েকজনের সঙ্গে কথা হচ্ছিল। ওদের থেকেই এই তহবিলে দান করার ব্যাপারে জানতে পারি। শাহরুখ খান নিজেও এই তহবিলে দান করেছেন।’

Related posts

দেশে ফিরে আইপিএলের বায়ো-বাবল নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন জাম্পা

News Desk

কলকাতার হারে ভক্তদের সমালোচনার ঝড়, দাবি বিদেশি খেলোয়াড় পরিবর্তনের

News Desk

আইপিএল শেষ করতে ক্রিকেটারদের ভ্যাকসিনের আওতায় আনা হচ্ছে

News Desk