free hit counter
খেলা

দেশের জার্সির থেকে আইপিএলে খেলতে বেশি আগ্রহী স্টোকস?

দেশের থেকে আইপিএলে (IPL) খেলতে বেশি আগ্রহী বিদেশি ক্রিকেটারা। এমন কটাক্ষ শুনতে হয়েছে অনেককেই। যার নতুন সংযোজন বেন স্টোকস। ইংল্যান্ডের হয়ে খেলার থেকে আইপিএল ফ্র্যাঞ্চাইজির জার্সি গায়ে খেলতেই মুখিয়ে তিনি। নেটিজেনদের একাংশের এমন কটাক্ষের এবার মোক্ষম জবাব দিলেন ইংলিশ অলরাউন্ডার ।

আইপিএলের মতো মেগা টুর্নামেন্টে মাস দুয়েক খেলেই মোটা অঙ্কের অর্থ উপার্জন করে ফেলেন ক্রিকেটাররা। নিলামে বিপুল অর্থে দলগুলি কিনে নেন দেশি-বিদেশি তারকাদের। আর তাই তাঁরা আইপিএলের অংশ নিতেই বেশি আগ্রহী। এর আগে ওয়েস্ট ইন্ডিজের একাধিক ক্রিকেটারদের এ নিয়ে কটাক্ষের শিকার হতে হলেও এবার বেন স্টোকসকেও একই কথা শুনতে হল। সম্প্রতি একটি স্পোর্টস চ্যানেলে স্টোকসের সাক্ষাৎকার দেখার পর এক নেটিজেন লেখেন, আবার পাউন্ডের পিছনে ছুটছেন। অথচ ইংল্যান্ডের জার্সিতে বল করতে আপনি ক্লান্ত হয়ে পড়েন। নেটিজেনের এই মন্তব্য ছড়িয়ে পড়তেই স্টোকসকে নিয়ে জোর চর্চা শুরু হয়ে যায়।

স্টোকস
ছবি : prothomalo.com

স্টোকসের অনুরাগীরা তাঁর হয়ে গলা ফাটাতে শুরু করেন। যে তারকা দেশের জার্সিতে দুরন্ত পারফর্ম করে বিশ্বকাপ জয়ের কাণ্ডারি হয়ে ওঠেন, তাঁর বিষয়ে এমন কথা মানায় না। চুপ থাকেননি ইংলিশ তারকাও। ভক্তকে মোক্ষম জবাব দিলেন তিনি। পালটা প্রশ্ন ছুঁড়ে দিলেন, “দেশের জন্য খেলতে আমি কবে ক্লান্ত হয়েছি, একটু বলবেন?” অর্থাৎ দেশের জার্সিতে এবং আইপিএলের হয়ে যে তিনি নিজের ১০০ শতাংশই উজার করে দেন, সেটাই বুঝিয়ে দিতে চাইলেন।

Related posts

আইপিএল ২০২১ এ কোহলির সামনে রেকর্ডের হ্যাটট্রিকের হাতছানি

News Desk

জয়ের ক্ষুধা নিয়ে আইপিএলে মুখোমুখি সাকিব-মুস্তাফিজের দল

News Desk

আমিরাতেই হবে আইপিএলের বাকি অংশ

News Desk