Image default
আন্তর্জাতিক

পাকিস্তানে বাস খাদে পড়ে নিহত ১৯

ছবি: সংগৃহীত

পাকিস্তানে যাত্রীবাহি বাস খাদে পড়ে ১৯ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরও ১১ জন। রোববার সকালে দেশটির বেলুচিস্তান প্রদেশের জোব জেলায় এই দুর্ঘটনা ঘটে। খবর দ্য ডনের।

প্রতিবেদনে বলা হয়েছে, ৩০ জনেরও বেশি যাত্রী নিয়ে বাসটি রাজধানী ইসলামাবাদ থেকে কোয়েটার দিকে যাচ্ছিল। পথিমধ্যে বাসটি খাদে পড়ে গেলে হতাহতের এই ঘটনা ঘটে। দুর্ঘটনার পর টেলিভিশনের ফুটেজে ঘটনাস্থলে উদ্ধারকর্মীদেরকে রক্তাক্ত যাত্রীদের সাহায্য করতে দেখা গেছে। অন্য একটি দৃশ্যে, দুর্ঘটনাকবলিত বাসের ধ্বংসাবশেষ দেখা গেছে।

বেলুচিস্তানের শেরানীর সহকারী কমিশনার মেহতাব শাহ ডন ডটকমকে জানান, ধনা সার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তিনি বলেন, দ্রুত গতিতে চলার সময় বাসটি খাদে পড়ে যায়। এতে ১৯ যাত্রী নিহত ও ১১ জন আহত হয়। শাহ আরও বলেন, উদ্ধারকারী দলগুলি দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে ছুটে যায়। মৃতদেহগুলিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং তাদের পরিচয় শনাক্ত করার প্রক্রিয়া চলছে। জোবের সিভিল হাসপাতালের মেডিক্যাল সুপারিনটেনডেন্ট ডা. নুরুল হক জানান, আহতদের হাসপাতালে আনা হচ্ছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও তিনি জানান।

এসএইচ

Source link

Related posts

আবারও ইসরায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু

News Desk

সরকার গঠনে এক সপ্তাহের মধ্যে ভোট ইসরায়েলি নেসেটে

News Desk

রানির শেষকৃত্যে আমন্ত্রণ পায়নি যে ৩ দেশ

News Desk

Leave a Comment