Image default
বিনোদন

১৪ বছর পর একসঙ্গে ইমন-অপু

২০০৭ সালে ‘এক বুক ভালোবাসা’ দিয়ে বড় পর্দায় জুটি বেঁধেছিলেন ইমন ও অপু বিশ্বাস। ১৪ বছর পর তাদের আবারও একসঙ্গে দেখা যাবে। তবে এবার কোনও সিনেমায় নয়। এক বিজ্ঞাপনের মডেল হয়েছেন তারা।

রাজধানীর উত্তরায় রয়েল মালাবার কার্যালয়ে মঙ্গলবার ফটোশুটে অংশ নেন অপু বিশ্বাস ও ইমন। গৌতম সাহার কোরিওগ্রাফিতে ড্রেস ও জুয়েলারি ব্যবহার করা হয়। ক্যামেরায় ছিলেন নাঈম আহমেদ।

অপু বিশ্বাস বলেন, ‘আমাদের নিয়মিত কাজের অংশ ফ্যাশন। রয়েল মালাবারের পোশাক ও জুয়েলারি বেশ ভালো। ডিজাইনগুলো আমার ভালো লেগেছে। মানের দিক থেকে দারুণ। সবকিছু মিলিয়ে কাজটি বেশ উপভোগ করেছি।’

ইমন বলেন, ‘অপু বিশ্বাস গুণী অভিনেত্রী। ক্যারিয়ারে শুরুর দিকে তার সঙ্গে কাজ করেছি। এরপর আর সিনেমা করা হয়নি। এই ফটোশুটে আবার একসঙ্গে কাজ করলাম।

প্রসঙ্গত, অপু বিশ্বাসের বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। যেগুলোর মধ্যে রয়েছে ‘ছায়াবৃক্ষ’ ও ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। এছাড়াও তিনি বর্তমানে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং করছেন।

অন্যদিকে ইমনের ‘বীরত্ব’র একটি গানের শুটিং বাকি। এছাড়া কক্সবাজার থেকে ‘কানামাছি’ সিনেমার শুটিং শেষ করে এপ্রিলে ঢাকায় ফিরেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘আগামীকাল’, ‘সাহসী যোদ্ধা’।

Related posts

‘ওরা ৭ জন’ সিনেমার বিশেষ প্রদর্শনী

News Desk

মহেশ বাবুর বাবা কৃষ্ণার অবস্থা সংকটাপন্ন

News Desk

এ যেন রূপকথার গল্প

News Desk

Leave a Comment