Image default
বিনোদন

সেপ্টেম্বরে মুক্তি পাবে বঙ্গবন্ধুর বায়োপিক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তৈরি হয়েছে বায়োপিক। ভারতীয় নির্মাতা শ্যাম বেনেগাল পরিচালনা করেছেন ‘মুজিব: একটি জাতির রূপকার’ নামের সিনেমাটি। এ বছর বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে প্রকাশ করা হয়েছিল সিনেমার প্রথম পোস্টার। ঈদ উপলক্ষে এল দ্বিতীয় পোস্টার। একইসঙ্গে জানানো হলো বঙ্গবন্ধুর বায়োপিক মুক্তির সম্ভাব্য তারিখ।

জানা গেছে, এ বছরের সেপ্টেম্বরে মুক্তি পাবে ‘মুজিব: একটি জাতির রূপকার’। তবে কোন তারিখে দেখা যাবে সিনেমাটি, সেটি নিশ্চিত করে জানানো হয়নি। সিনেমাটির প্রথম পোস্টারে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের আদলে জনসাধারণের উদ্দেশে হাত নাড়ার দৃশ্য রাখা হয়। দ্বিতীয় পোস্টারেও একই দৃশ্য রাখা হয়েছে। তবে খানিকটা বদল আনা হয়েছে। আগের পোস্টারে শুধু হাত দেখা গিয়েছিল। এবারের পোস্টারে দেখা গেছে বঙ্গবন্ধুর লুকে অভিনেতা আরিফিন শুভর সাইড প্রোফাইল।

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার পোস্টার। ছবি: ফেসবুক থেকে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’। এতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। অন্যান্য চরিত্রে আছেন নুসরাত ফারিয়া, তৌকীর আহমেদ, রাইসুল ইসলাম আসাদ, সাবিলা নূর, সিয়াম আহমেদ, খায়রুল আলম সবুজ, চঞ্চল চৌধুরী, দিলারা জামান, প্রার্থনা দীঘি, রিয়াজসহ আরও অনেকে।

Source link

Related posts

সেই নজরুল মঞ্চে আজ গাইবেন অনুপম, সর্বোচ্চ সতর্কতা

News Desk

কে এই শাহরুখ খান? আমি শাহরুখকে চিনি না: আসামের মুখ্যমন্ত্রী

News Desk

করোনা মোকাবিলায় ফাউন্ডেশন গড়ে তুলেছেন প্রিয়াঙ্কা

News Desk

Leave a Comment