Image default
বিনোদন

সুচিত্রা সেনকে মনে করিয়ে দিলেন রাইমা সেন!

বাংলা ভাষার চলচ্চিত্রে সবচেয়ে জনপ্রিয় কিংবা বিখ্যাত নায়িকা সুচিত্রা সেন। তাকে বলা হয় মহানায়িকা। কালজয়ী এই নায়িকা পরপারে চলে গেছেন ২০১৪ সালে। অবশ্য তিনি সিনেমা থেকে নিজেকে আড়াল করে নিয়েছিলেন সেই আশির দশকের আগেই।

সুচিত্রা সেন চলে গেলেও তিনি রেখে গেছেন উত্তরসুরী। তার মেয়ে মুনমুন সেনও একজন জনপ্রিয় অভিনেত্রী। তবে সুচিত্রার কথা যিনি বারবার মনে করিয়ে দেন দর্শকদের, তিনি রাইমা সেন। সুচিত্রার নাতনি। রূপ-লাবণ্যে রাইমাও তার নানির মতো মোহময়ী। অভিনয়েও ছড়ান মুগ্ধতা। এছাড়া বিভিন্ন সময়ে সুচিত্রার রূপে ক্যামেরাবন্দি হয়ে চমকে দেন ভক্তদের।

এবারও তাই ঘটল। শুক্রবার (২০ আগস্ট) ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেন রাইমা সেন। তাতে দেখা যায়, কালো রঙের কাঁধখোলা একটি গাউন পরে আছেন রাইমা। তার মাথায় বড় টুপি। আর মানানসই সাজে গভীর চাহনি।

এমন একটি ছবি রয়েছে সুচিত্রা সেনেরও। তিনিও ছিলেন সময়ের চেয়ে অনেক বেশি এগিয়ে। সাহসী রূপে একাধিকবার ক্যামেরাবন্দি হয়েছিলেন। এরকম বড় টুপি আর আবেদনময়ী ভঙ্গিমায় তারও একটি স্থিরচিত্র রয়েছে। রাইমা সেনের ছবিগুলো দেখার পর তাই অনেকেই সুচিত্রার সেই ছবির সঙ্গে মিল খুঁজছেন।

জানা গেছে, রাইমা সেনের এই ছবি তুলেছেন তথাগত ঘোষ। কলকাতার এই সেলিব্রেটি ফটোগ্রাফারের ক্যামেরা বরাবরই খোলামেলা রূপে হাজির হন রাইমা। শোনা যায়, তথাগতর সঙ্গে তার প্রেম রয়েছে। আর সেই সুবাদেই প্রেমিকের সামনে বোল্ড অবতারে পোজ দিতে স্বাচ্ছন্দ্য বোধ করেন অভিনেত্রী।

Related posts

জ্যোতি বসুকে নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ

News Desk

এ বছর ‘গোল্ডেন গ্লোবস’ পুরস্কার জিতলেন যাঁরা

News Desk

‘রাম সেতু’র সেটে আরও ৪৫ জন করোনা আক্রান্ত

News Desk

Leave a Comment