Image default
বিনোদন

সালমার ‘নয়া দামান’ গানে লুবাবার নাচ প্রশংসা কুড়াচ্ছে

প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের নাতনি শিশুশিল্পী সিমরিন লুবাবা। তিনিও মিডিয়ায় বেশ পরিচিত। বিশেষ করে আব্দুল কাদেরের মৃত্যুর পর লুবাবার কান্না ছুঁয়ে গেছে অগণিত মানুষকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও বেশ জনপ্রিয় লুবাবা।

৩০ মে নিজের ফেসবুকে লুবাবা প্রকাশ করেন একটি নাচের ভিডিও। ক্লোজআপ ওয়ান তারকা সালমার গাওয়া সময়ের জনপ্রিয় গান ‘নয়া দামান’-এর সঙ্গে নেচেছেন লুবাবা। যা দর্শক বেশ পছন্দ করেছেন। অনেকেই ভিডিওটির নিচে কমেন্ট করে ক্ষুদে এই শিল্পীর নাচের প্রশংসা করছেন।

একজন লিখেছেন, ‘অসাধারণ পারফরম্যান্স সিমরিন। অভিনন্দন। অনেক ভালোবাসা তোমাকে।’আরেকজন লেখেন, ‘তোমার থেকে এই ড্যান্সটা পারফেক্ট দেখতে পেলাম।

দীঘির সঙ্গে লুবাবার ‍তুলনা করে আরেকজন বলেন, ‘ছোট্ট দীঘির মতো মামুনি তোমাকে বেশ ভালো লাগবে সিনেমার পর্দায়। লাভ ইউ মা। তুমি অনেক বড় হও। দোয়া করি তুমি যেন তোমার দাদুর মতো অনেক বড় হতে পারো।’

দিব্যময়ী দাশের লেখা ও সুর করা ‘দয়া দামান’ এখন তুমুল জনপ্রিয়। অনেকেই গানটি কাভার করেছেন। সালমা গেয়েছেন জে কের সংগীতায়োজনে। গত ৪ মে আরটিভি মিউজিকে ভিডিও আকারে এটি উন্মুক্ত করা হয়।

গানটির সঙ্গে লুবাবার নাচ প্রসঙ্গে সালমা বলেন, ‘লুবাবার নাচটি দেখেছি। দারুণ মিষ্টি একটা নাচ। খুব ভালো লেগেছে। আমি তার আমার অনেক অনেক দোয়া ও শুভ কামনা।’

উল্লেখ্য, লুবাবার দাদা দেশ বরেণ্য অভিনেতা আব্দুল কাদের ক্যান্সারের সঙ্গে লড়াই করে গত ২৬ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Related posts

স্ত্রীর মৃত্যুর পরদিন মারা গেলেন নির্মাতা সোহানুর রহমান সোহান

News Desk

মন ভালো নেই মিমি চক্রবর্তীর

News Desk

জাতীয় শোক দিবসে ফিল্ম আর্কাইভে আলোচনা, চিত্রাঙ্কন ও চলচ্চিত্র প্রদর্শনী

News Desk

Leave a Comment