Image default
বিনোদন

শাপলা মিডিয়ার দুই সিনেমায় কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা

ঢাকাই সিনেমার আলোচিত প্রযোজক সেলিম খান। নানা সঙ্কটে যখন ইন্ডাস্ট্রি তখন তার প্রতিষ্ঠিত শাপলা মিডিয়ার আবির্ভাব। শাকিব খানকে নিয়ে সিনেমা উপহার দিয়ে দর্শক হলে টেনেছেন। এরপর থেকেই একের পর এক নতুন সিনেমা নাম ঘোষণা আসছে এবার জানা গেল ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত’কে নিয়ে নতুন দুটি ছবি প্রযোজনা করবেন। ইতিমধ্যেই ঋতুপর্ণা’র সঙ্গে সেলিম খানের কথাবার্তা চুড়ায় হয়েছে বলেও জানা গেছে। তবে দু’টি সিনেমার মধ্যে একটি সিনেমার নাম এখনো চূড়ান্ত হয়নি। অন্যটির নাম ‍‘জখম’।

নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন জাকির হোসেন রাজু। সিনেমাটিতে অভিনয় করবেন কলকাতার নায়ক অঙ্কুশ হাজরা। আর ‍‘জখম’ পরিচালনা করবেন পরিচালক যুগল অপূর্ব-রানা। যেখানে সিনেমাটির একটি চরিত্রে অভিনয় করবেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান।

এ প্রসঙ্গে অপূর্ব রায় বলেন, ‍‘চলতি বছরের নভেম্বর ও ডিসেম্বর মাসে সিনেমা দুইটির শুটিং শুরু হবে।অভিনয়শিল্পীদের সঙ্গে চূড়ান্ত আলোচনা হয়েছে। তাঁরা অভিনয়ের সম্মতি দিয়েছেন।’

জানা গেছে, নাম ঠিক না হওয়া সিনেমায় ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনয় করবেন নায়িকার মায়ের চরিত্রে। আর ‍‘জখম’ সিনেমায় জায়েদ খান অভিনয় করবেন ঋতুপর্ণার ছোট ভাইয়ের চরিত্রে। সিনেমা দুটির অন্য অভিনয়শিল্পী কারা হচ্ছেন তা এখনো চূড়ান্ত নয়।

ঋতুপর্ণা সেনগুপ্ত ১৯৯৭ সালে পরিচালক মনোয়ার হোসেন খোকনের ‘স্বামী কেন আসামী’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পথচলা শুরু করেন। সর্বশেষ তাঁকে ঢাকাই সিনেমায় দেখা গেছে ২০১৮ সালে অভিনেতা আলমগীরের পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’ সিনেমায়।

Related posts

রেড চিলিজ থেকেও বাদ পড়লেন কার্তিক

News Desk

মারা গেলেন মাধুরী দীক্ষিতের মা স্নেহলতা

News Desk

পর্দায় টেলর সুইফটের ইরাস ট্যুর

News Desk

Leave a Comment