Image default
বিনোদন

শাড়িতে অনবদ্য ম্রুনাল ঠাকুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা মুহূর্তের ছবি শেয়ার করেন তিনি। আজ বৃহস্পতিবার দুপুরে ইনস্টাগ্রামে শাড়ি পরা ভারতীয় নারী রূপে কিছু ছবি শেয়ার করেন তিনি। ক্যাপশনে লেখেন ‘শাড়ি, ভালোবাসা’।

২০১২ সালে কলেজে পড়াকালীন অভিনয় জগতে পা রাখেন ‘মুঝসে কুছ কেহতি…ইয়ে খামোশিয়াঁ’ ধারাবাহিকের মাধ্যমে। ২০১৪ সালে মারাঠি সিনেমা ‘ভিট্টি দন্ডু’র মাধ্যমে তাঁর বড় পর্দায় অভিষেক হয়।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। ছবি: ইনস্টাগ্রাম বলিউডে ম্রুনালের অভিষেক হয় হৃতিক রোশনের বিপরীতে বিকাশ বহলের পরিচালনায় ‘সুপার ৩০’ সিনেমা দিয়ে। এরপর একে একে ‘বাটলা হাউস’, ‘ঘোস্ট স্টোরিজ়’, ‘তুফান’ ও ‘ধামাকা’ সিনেমায় দেখা যায় তাঁকে।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। ছবি: ইনস্টাগ্রাম বলিউডে শুরুর যাত্রাটা মসৃণ ছিল না ম্রুনালের। সে কথাই নিজ মুখে জানিয়েছেন অভিনেত্রী। ভারতীয় বলিউড পোর্টাল বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে ম্রুনাল বলেন, ‘আমি যখন ক্যারিয়ার শুরু করেছিলাম, তখন আমার সঙ্গে খারাপ আচরণ করা হতো, আমি বাড়ি ফিরে কেবল কাঁদতাম। বাবা-মাকে বলেছিলাম, আমার এই পেশা আর ভালো লাগছে না। কিন্তু ওনারাই ছিলেন আমার সাফল্যের স্তম্ভ। তাঁরা আমাকে দশ বছর পরের কথা চিন্তা করতে বলেছিলেন। বলেছিলেন, একটা সময় পর আমাকে দেখেও মানুষ অনুপ্রাণিত হবে। তাঁদেরও এটাই মনে হবে, আমি পারলে তাঁরাও পারবেন।’

গত বছর দুলকার সালমানের বিপরীতে তেলুগু সিনেমা ‘সীতা রামাম’ এ ম্রুনালের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

Source link

Related posts

আদর্শ হিন্দু হোটেলের হাজারি ঠাকুর চরিত্রে মোশাররফ

News Desk

বিয়েতে ‘হ্যাঁ’, অভিনয়ে ‘না’?

News Desk

ভালোবেসে ঘর বাঁধে ইয়াশ ও দীঘি, তারপর?

News Desk

Leave a Comment