Image default
বিনোদন

‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবিতে শাকিব খানের নতুন লুক

অনেকদিন পর বুবলীর সঙ্গে জুটি বেঁধে ফিরছেন শাকিব খান। চলতি বছর ১৮ ফেব্রুয়ারি ‘লিডার, আমিই বাংলাদেশ’ শিরোনামে সিনেমাটির ঘোষণা দেওয়া হয়। এটির পরিচালক তপু খান।

সিনেমার শুটিং এখনও শুরু না হলেও প্রকাশ পেল শাকিব খানের ফার্স্ট লুক। গতকাল এই ঘোষণা দিয়েছিলেন নায়ক নিজেই। অবশেষে নতুর রূপে হাজির হলেন ঢাকাই সিনেমার এই শীর্ষ তারকা।

৭ মে ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনার প্রভাব বেড়ে যাওয়ায় তা সম্ভব হয়নি। সবকিছু ঠিক হলেই শুরু হবে কাজ।

প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান বলেন, ‘প্রস্তুতি থাকলেও শুটিং করা সম্ভব হয়নি। করোনার প্রকোপ বাড়ায় সবার স্বাস্থ্যঝুঁকির বিষয়টি বিবেচনায় রাখতে হয়েছে। তবে করোনা সংক্রমণ কিছুটা কমলেই কাজ শুরু হবে।’

পরিচালক তপু খান বলেন, ‘টানা ৩০দিন শুটিং করার পরিকল্পনা রয়েছে আমাদের। বাকিটা পরিস্থিতির ওপর নির্ভর করছে। তবে আমরা চাই সবকিছু অনুকূলে এলেই কাজে যাব।’

করোনার কারণে আবারও থমকে আছে ঢালিউড। বন্ধ রয়েছে সব শুটিং। এছাড়া এবার রোজার ঈদে মুক্তি পায়নি শাকিব খানের নতুন সিনেমা।

শাকিব খানে ভক্তরা এ নিয়ে কিছুটা হতাশ হলেও তা কেটে গেছে। কারণ এবার প্রায় সব টেলিভিশন চ্যানেলে প্রচার হয়েছে তার সিনেমা। যেখানে অনেক নতুন সিনেমাও রয়েছে।

Related posts

ইসরায়েলি সেনার গুলিতে ফিলিস্তিনি অভিনেত্রী গুরুতর আহত

News Desk

বক্স অফিসে রণবীর-আলিয়ার প্রেমকাহানির ৩০০ কোটি রুপি পার

News Desk

হবু স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে সড়কে প্রাণ গেল অভিনেত্রী বৈভবীর

News Desk

Leave a Comment