Image default
বিনোদন

বিয়ে করলেন অভিনেত্রী ইয়ামি গৌতম

ব্যক্তিগত জীবনে লোকচক্ষুর আড়ালে থাকতেই পছন্দ করেন ইয়ামি গৌতম। তাই তার প্রেমের খবর বুঝতে পারেননি কেউ। ঠিক তেমনই আগে জানা যায়নি তার বিয়ের কথাও। শুক্রবার হঠাৎ সবার চোখ কপালে উঠেছে। কারণ, হঠাৎ করেই নিজের বিয়ের ছবি শেয়ার করেন ইয়ামি গৌতম।

পাত্র কে? এ কথা নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে। ছবিতেই সমস্ত প্রশ্নের উত্তর লুকিয়ে রয়েছে। অভিনেত্রীর জীবনসাথী আদিত্য ধর। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির পরিচালক। শুক্রবার তার সঙ্গেই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ার এক পোস্টে লিখেছেন বিখ্যাত কবি রুমির কবিতা। ‘তোমার আলোয় আমি ভালোবাসতে শিখলাম। পরিজনদের আশীর্বাদ নিয়ে বিয়ে করলাম। আমরা একে অপরের একেবারেই ব্যক্তিগত। তাই এই খুশির মুহূর্ত পরিজনদের সঙ্গে উদযাপন করলাম। আর এই বিশেষ মুহূর্তে আমরা সবার আশীর্বাদ এবং শুভকামনা চাই।’

জীবনের বিশেষ মুহূর্তের ছবি শেয়ারের পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নবদম্পতি। দিয়া মির্জা, বাণী কাপুরসহ বলিউডের অনেকেই তাদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। ‘ভিকি ডোনার’ ছবি দিয়ে বলিউডে পথচলা শুরু ইয়ামির। আয়ুষ্মান খুরানার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল তাকে।

একের পর এক ছবিতে দেখা গেছে ইয়ামিকে। সেই সূত্রেই ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির পরিচালক আদিত্যর সঙ্গে বন্ধুত্ব। ধীরে ধীরে দু’জনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। একটা সময় একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

তবে ইয়ামি ব্যক্তিগত জীবনকে কখনই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতে দেননি। তাই তো তার সম্পর্কের কথা জানতে পারেননি কেউই। বিয়ের খবরও নিজে থেকে না জানালে হয়তোবা জানতেই পারতেন না ভক্তরা।

Related posts

শাহরুখ, নয়নতারা কিংবা পরিচালক নন—জওয়ান সিনেমায় সবচেয়ে বেশি লাভবান যিনি

News Desk

বাবার এক বছরের মাথায় মা হারালেন মনোজ বাজপেয়ী

News Desk

হেলমেট ছাড়া বাইকে চড়ায় পুলিশের নোটিশ: যা জানালেন অমিতাভ

News Desk

Leave a Comment