Image default
বিনোদন

দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাংকারের গলাতেই মালা দেবেন মৌনী রায়

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন মৌনী রায়। চলতি বছরের শুরু থেকেই এই গুঞ্জন দানা বেঁধেছে বলিপাড়ায়। মৌনীর প্রেম কাহিনী নিয়ে চর্চার শেষ নেই মিডিয়া থেকে সোশ্যাল মিডিয়ায়। দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাংকার সুরজ নাম্বিয়ারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মৌনী। লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী। অবশেষে সুরজের সঙ্গে নিয়ের বিয়ের জল্পনা নিয়ে মুখ খুলেছেন ছোট পর্দার ‘নাগিন’। এক সাক্ষাৎকারে মৌনী বলেন, ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করি আমি। যদি বিয়ে করি সারা বিশ্ব তা জানতে পারবে।

দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাংকারের গলাতেই মালা দেবেন মৌনী রায়
ছবি: static.abplive.com

বিয়ে নিয়ে আমার বক্তব্য এই টুকুই। মৌনী মুখে যতই কুলুপ এঁটে থাকুন না কেন, এক ভারতীয় সংবাদপত্রের রিপোর্ট বলছে বিয়ের ব্যাপারে কথা বলতে ইতিমধ্যেই হবু জামাই এবং তার পরিবারের সঙ্গে দেখা করেছেন মৌনীর মা। একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মৌনী ও সুরজ। তাই সম্পর্ককে এক ধাপ এগিয়ে নিয়ে যেতে দুই পরিবারই গত মাসে মন্দিরা বেদীর বাড়িতে দেখা করেছেন। মৌনীর খুব কাছের মানুষ মন্দিরা। মাস খানেক আগে সোশ্যাল মিডিয়ায় সুরজের পরিবারের সঙ্গে ছবি ও ভিডিও পোস্ট করেছিলেন মৌনী।

মৌনী রায়
ছবি: static.abplive.com

সেখানে, সুরজের বাবা-মা’কে মম ও ড্যাড বলে সম্বোধন করতে শোনা যায় নায়িকাকে। সেই ভিডিও কার্যত দুজনের সম্পর্কে অফিসিয়্যাল সিলমোহর দিয়ে দেয়। সুরজের বাবা-মায়ের সঙ্গে দারুণ বন্ডিং হওয়ার দরুণই বিয়েতে আর দেরি করতে চাইছেন না অভিনেত্রী। তাই চলতি বছরই এই ইনভেস্টমেন্ট ব্যাংকারের গলাতেই মালা দেবেন মৌনী এই জল্পনা তুঙ্গে! এখন শুধু বিয়ের ঘোষণার অপেক্ষায় রয়েছেন নায়িকার অনুরাগীরা।

Related posts

দক্ষিণী সিনেমার শুটিংয়ে স্টান্টম্যানের মৃত্যু

News Desk

অ্যালকোহলের নেশা আমার জীবনের সবচেয়ে বড় ভুল: রজনীকান্ত

News Desk

আজ থেকে পাঠশালায় দুই দিনব্যাপী মৃণাল উৎসব

News Desk

Leave a Comment