Image default
বিনোদন

বিয়ের আগে গর্ভধারণ করতে চায় মেয়ে

বলিউডের নামজাদা পরিচালক অনুরাগ কাশ্যপ। তার বেশ কিছু সিনেমাই দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছে। তিনিও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন একজন গুণী নির্মাতা হিসেবে। প্রায় সময় নানা বক্তব্যের জন্য আলোচনায় থাকেন তিনি। বিতর্কও কম হয় না তার বক্তব্য-মন্তব্য নিয়ে। সম্প্রতি তার মেয়ের এক প্রশ্ন নিয়ে আলোচনা চলছে নেটপাড়ায়। অনুরাগের মেয়ে আলিয়া। তার বয়স ২০ বছর। বিয়ের আগেই যদি আলিয়া গর্ভধারণ করেন তাহলে বাবা কি মেনে নেবেন? অনুরাগ কাশ্যপকে সম্প্রতি এমনই প্রশ্ন করে বসেন তার মেয়ে।

তাতে অবশ্য ঘাবড়ে যাননি অনুরাগ। মেয়ের খোলামেলা প্রশ্নের মুখে পালটা জবাবও দিয়েছেন। বলিউড পরিচালক বলেন, আলিয়া কি চান এমন কিছু? আলিয়া যদি বিয়ের আগে এমন কোনো সিদ্ধান্ত নিতে চান তাহলে মেয়ের সঙ্গে তিনি রয়েছেন। মেয়ের পছন্দ, অপছন্দকে তিনি সব সময় গুরুত্ব দিয়েছেন। এবারেও তার অন্যথা হবে না। মেয়ে যে সিদ্ধান্ত নেবেন, তিনি সবসময় তার সঙ্গে রয়েছেন বলে জানান অনুরাগ। মেয়ের পছন্দ অপছন্দকে তিনি সম্মান করেন। মেয়ের বন্ধুদেরও চেনেন তিনি। মেয়ের বিশেষ বন্ধু শেন গ্রেগরকেও দেখেছেন তিনি।

জীবন সম্পর্কে শেনের যে উপলব্ধি, তা ৪০ বছর বয়সে পৌঁছেও একজন মানুষের মধ্যে দেখা যায় না। আলিয়া যে শেনকে পছন্দ করেছেন, তা দেখে তিনি খুশি। সবসময় মেয়ের পাশে রয়েছেন। তাই আলিয়া যে সিদ্ধান্ত নেবেন, তা বুঝেশুনে নেবেন এবং তিনি মেয়ের সঙ্গে রয়েছেন বলে স্পষ্ট জানান অনুরাগ কাশ্যপ।

বলিউডের অন্যতম ফিল্ম এডিটর আরতী বাজাজ এবং অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া। অনুরাগের সঙ্গে আরতীর বিচ্ছেদ হলেও, আলিয়া যে সব সময় ‘বাবার-মেয়ে’ হিসেবেই পরিচিত, তা বারবার উঠে এসেছে।

এমনকী, মেয়ের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কে অনুরাগের। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হলেও, অনুরাগের বিরুদ্ধে মডেল, অভিনেত্রী পায়েল ঘোষ যখন যৌন হেনস্থার অভিযোগ করেন, সেই সময় পরিচালকে পাশে দাঁড়ান আরতী বাজাজ। এমনকী, অনুরাগ কখনও এমন কিছু করতে পারেন না বলেও দাবি করেন আরতী।

Related posts

সিনেমার পোস্টার শেয়ার করে চঞ্চলকে শুভকামনা জানালেন অমিতাভ বচ্চন

News Desk

শাহরুখ খানের প্রতিবেশী হলেন রণবীর সিং

News Desk

‘ক্র্যাক’ সিনেমায় জ্যাকুলিনকে সরিয়ে মূল চরিত্রে নোরা

News Desk

Leave a Comment