Image default
বিনোদন

সীমিত পরিসরে বিয়েতে শামীম ও সারিকা

দেশে করোনা পরিস্থিতিতে সবকিছুই চলছে সীমিত পরিসরে। এরমধ্যে স্বাস্থ্যবিধি মেনে হচ্ছে ছোট পর্দার কাজ। গত বছর কোভিডের অবস্থার বিভিন্ন গল্প উঠে এসেছে নাটকে। এবারও তেমনটা দেখা গেল।

সম্প্রতি নির্মিত হলো নাটক ‘সীমিত পরিসরে বিয়ে’। যেখানে আবারও জুটি বেঁধে অভিনয় করলেন শামীম হাসান সরকার ও সারিকা সাবাহ। এটি পরিচালনা করেছেন মনসুর আলম নির্ঝর।

করোনাকালীন একটি সম্পর্ককে বাস্তবে পরিণত করার গল্প উঠে এসেছে ‘সীমিত পরিসরে বিয়ে’তে। রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। রোজার ঈদে প্রচার হবে এটি।

শামীম হাসান সরকার ও সারিকা সাবাহ ছোট পর্দার জনপ্রিয় জুটি। মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ফ্যামিলি ক্রাইসি’-এর দেখা গেছে তাদের। এনটিভিতে প্রচার হওয়া নাটকটি ব্যাপক প্রশংসিত হয়।

‘সীমিত পরিসরে বিয়ে’ প্রসঙ্গে সারিকা সাবাহ বলেন, ‘নাটকটিতে সমসাময়িক অবস্থা উঠে এসেছে। দারুণ একটি গল্পে নির্মিত হয়েছে এটি। আশা করি সবার ভালো লাগবে।’

উল্লেখ্য, লকডাউন পরিস্থিতি নিয়ে নির্মাতা মনসুর আলম নির্ঝরের আরও একটি নাটকে উঠে এসেছে। ‘ঘর থেকে পালানো’ শিরোনামে নাটকটি কিছুদিন আগেই প্রচার হয়েছে। এতে অভিনয় করেছেন ফারহান আর রহমান, পারসা ইভানা প্রমুখ।

Related posts

আবারও বিস্কুট ব্যবসায়ীর প্রেমে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী

News Desk

‘সুড়ঙ্গ’ দিয়ে বড় পর্দায় আসছেন নিশো

News Desk

প্রথম টিকিটেই জয়ের পথে জুন মালিয়া

News Desk

Leave a Comment