Image default
বিনোদন

বিয়ের প্রতি বিতৃষ্ণা রাখির

বিভিন্ন সময় নিজের বৈচিত্র্যময় কাজকর্মের জন্যে মিডিয়ার নজরে থাকেন রাখি সাওয়ান্ত। কখনো ‘মাস্তানি’ বেশে নিজের ‘বাজিরাও’কে খুঁজতে বেরিয়ে পড়েন। তো আবার কখনো তাকে পিপিই কিট পরে সবজি কিনতে দেখা যায়।

ক্যামেরার ফোকাসে থাকার জন্যেই রাখি এমন কাজকর্ম করেন বলে বিশ্বাস নেটিজেনদের। তবে এবার ক্যামেরার সামনে বলে দিলেন, বিয়ের উপর থেকে সমস্ত ভরসা-বিশ্বাস উঠে গেছে তার। কেন মিডিয়ার সামনে এমন কথা বললেন রাখি?

রাখি সাওয়ান্তের বৈবাহিক জীবন সব সময়ই ক্যামেরার আড়ালে ছিল। নিজেকে বিবাহিত দাবি করেন রাখি। তার মুখে স্বামী রিতেশের নাম একাধিকবার শোনা গেছে। তবে তাদের একসঙ্গে কোনো ছবি বা বিয়ের ছবি কোনটাই প্রকাশ্যে আসেনি কখনও।

তার স্বামী কানাডায় থাকে এমনটাই শোনা গেছে রাখির মুখে। নিজের বৈবাহিক জীবন সুখের না হওয়া সত্ত্বেও বিরূপ মন্তব্য কখনো করেননি তিনি।

কিন্তু সম্প্রতি দুই টেলি তারকা দম্পতির বিবাহ কহল সংবাদের শিরানামে ঘুরছে। সুখি দাম্পত্য জীবনের এই কলহ হঠাৎই মিডিয়ার সামনে আসে। ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ খ্যাত অভিনেতা কারাণ মেহরাকে গত ৩১ মে গভীর রাতে গ্রেপ্তার করে ভারতের গোরেগাওঁ পুলিশ।

স্ত্রী নিশা রাওয়ালকে মারধরের অভিযোগ তাকে গ্রেপ্তার করা হয়। তবে জামিন পেয়ে এখন বাইরেই আছেন অভিনেতা।

নিশা দাবি করেছেন, কারাণের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারায় তাদের মধ্যে কথা কাটাকাটি চলছিল। সেই সময়েই তার মাথা দেওয়ালে ঠুকে দেন কারাণ। অন্যদিকে কারাণ এই অভিযোগ অস্বীকার করে বলেছেন, ডিভোর্সের পর যাতে বেশি খোরপোশ পায় সেই জন্যেই এমন নাটক করছেন নিশা।

এই জুটির দাম্পত্য কলহ প্রকাশ্যে আসার পর থেকেই একাধিক তারকা একাধিক মন্তব্য করেছেন। সবার মতো রাখিও অবাক হয়েছেন। এই প্রসঙ্গে দুঃখ করে তিনি বলেছেন, ‘আমরা একসঙ্গে যুক্তরাষ্ট্রে বেড়াতে গিয়েছিলাম চার-পাঁচ বছর আগে। ওদের মধ্যে অনেক ভালোবাসা ছিল। সারাক্ষণ একসঙ্গে থাকত। ওদের একটা ছোট ছেলে আছে।‘

‘ওদের এই ঘটনা আমাকে ভীষণ অবাক করেছে। আজ বিয়ের উপর থেকে আমার সমস্ত বিশ্বাস ভরসাই উঠে গেছে।

Related posts

দেশ নাটকের নতুন নাটক আজ আসছে

News Desk

নিয়ম না মেনেই চলছে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং

News Desk

শাকিব খানের সিনেমা ঘোষণাতেই সীমাবদ্ধ, দীর্ঘ হচ্ছে তালিকা

News Desk

Leave a Comment