Image default
বিনোদন

বাবার এক বছরের মাথায় মা হারালেন মনোজ বাজপেয়ী

বাবাকে হারানোর ঠিক একবছরের মাথায় এবার মাকে হারালেন জনপ্রিয় ভারতীয় অভিনেতা মনোজ বাজপেয়ী। আজ বৃহস্পতিবার সকাল ৮টা ৩০ মিনিটে ভারতের ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, হাসপাতালে গত ২০ দিন জীবনমৃত্যুর সন্ধিক্ষণে লড়াই করছিলেন মনোজ বাজপেয়ীর গীতা দেবী। তবে তাঁর ঠিক কী হয়েছিল তা এখনও স্পষ্ট নয়। অবশ্য দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। মায়ের শেষ সময়ে পাশে ছিলেন মনোজ। 

বাজপেয়ীর বান্দা শিরোনামে পরবর্তী চলচ্চিত্রের ফার্স্টলুক পোস্টার। টুইটার প্রতিবেদন থেকে আরও জানা যায়, মায়ের মৃত্যুতে অভিনেতার পক্ষ থেকে একটি আনুষ্ঠানিক বিবৃতি বলা হয়, ‘গীতা দেবীই ছিলেন মনোজ বাজপেয়ীর শক্তি। তিন ছেলে আর তিন মেয়েকে রেখে গেলেন গীতা দেবী।’ 

 ‘সপনে মে মিলতি হ্যায়ের’ রিমিক্স ভিডিওতে মনোজ বাজপেয়ী। ছবি: সংগৃহীত গতকাল বুধবার মনোজ বাজপেয়ীর ‘বান্দা’ শিরোনামে পরবর্তী চলচ্চিত্রের ঘোষণা এসেছে। গতকালই চলচ্চিত্রটির ফার্স্টলুক পোস্টার উন্মোচন করা হয়। সিনেমাটি পরিচালনা করছেন অপূর্ব সিং কারকি। ছবিটি প্রযোজনা করেছেন কমলেশ ভানুশালী, আসিফ শেখ এবং বিশাল গুরনানি। 

সম্প্রতি, মনোজ তাঁর ১৯৯৮ সালের ‘সত্য’ চলচ্চিত্রের জনপ্রিয় গান ‘সপনে মে মিলতি হ্যায়’–এর একটি রিমিক্স ভিডিওতে উপস্থিত হয়েছেন। ‘কুদি মেরি’ শিরোনামের গানটিতে মনোজকে ধ্বানী ভানুশালী এবং অভিমন্যু দাসানির সঙ্গে নাচতে দেখা গেছে। রিমিক্সটি করেছেন লিজো জর্জ এবং ডিজে চেতাস।

Source link

Related posts

ছোটপর্দার অভিনেতা তৌসিফ করোনায় আক্রান্ত

News Desk

২০ বছরের ছোট জিজির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন লিও

News Desk

আজ সত্যজিৎ রায়ের প্রয়াণ দিবস

News Desk

Leave a Comment