Image default
বিনোদন

বাদশাহ, কিংবদন্তি, বন্ধু—সবকিছুর ওপরে শাহরুখ একজন সেরা অভিনেতা: পাওলো কোয়েলহো

বলিউডের বাদশাহখ্যাত শাহরুখ খান শুধু ভারতে নন, সারা বিশ্বেই তুমুল জনপ্রিয়। সম্প্রতি শাহরুখের সিনেমা ‘পাঠান’ মুক্তির পর তাঁর জনপ্রিয়তা আরেকবার টের পাচ্ছে বিশ্ববাসী। ভারতসহ বিশ্বের শতাধিক দেশে মুক্তি পেয়েছে ‘পাঠান’। এরপর থেকে প্রশংসায় ভাসছেন শাহরুখ। এবার তাঁর প্রশংসায় পঞ্চমুখ হলেন ব্রাজিলের বিখ্যাত লেখক পাওলো কোয়েলহো।

পাওলো কোয়েলহো এক টুইটার পোস্টে শাহরুখের ভূয়সী প্রশংসা করে তাঁকে ‘কিং’ বলে সম্বোধন করেছেন।

গত ৩০ জানুয়ারি শাহরুখ খান তাঁর টুইটারে একটি ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে দেখা যায়, ভারতের মুম্বাইয়ে তাঁর বাড়ি মান্নাতের সামনে হাজার হাজার ভক্তদের উচ্ছ্বাস। তাদের এই ভালোবাসার প্রতিদানে ঘরে থাকতে পারেননি শাহরুখ। বারান্দায় এসে শুভেচ্ছা বিনিময় করেছিলেন এই অভিনেতা।

শাহরুখের সেই টুইটার পোস্ট নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন পাওলো কোয়েলহো। সঙ্গে তিনি লেখেন, ‘বাদশাহ, কিংবদন্তি, বন্ধু—কিন্তু সবকিছুর ওপরে তিনি একজন সেরা অভিনেতা। পশ্চিমের যারা তাঁকে চেন না, তাদের অনুরোধ করছি ‘‘মাই নেম ইজ খান’’ দেখো।’ 

ব্রাজিলের ঔপন্যাসিক পাওলো কোয়েলহো। ছবি: টুইটার ব্রাজিলের ঔপন্যাসিক পাওলো কোয়েলহো তাঁর বেস্ট সেলার ‘দ্য আলকেমিস্ট’ উপন্যাসের জন্য বিশ্বব্যাপী পরিচিত। এ ছাড়া তাঁর লেখা ‘দ্য এলিভেন মিনিটস’, ‘দ্য স্পাই’, ও ‘দ্য আর্চার’ বইয়ের জন্যও তিনি ভীষণ জনপ্রিয়। 

গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’। এর মাধ্যমে চার বছর পর বড় পর্দায় ফিরেছেন কিং খান। মুক্তির মাত্র ৯ দিনেই ৭০০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। প্রতিদিনই ভাঙছে একের পর এক রেকর্ড। এতে শাহরুখের সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম ও ডিম্পল কাপাডিয়া। আর বিশেষ চরিত্রে হাজির হয়ে চমকে দিয়েছিলেন বলিউডের ভাইজানখ্যাত সালমান খান। 

পাঠানের ব্যাপক সাফল্যের পর শাহরুখ খান গত বুধবার থেকে দক্ষিণের পরিচালক অ্যাটলির সিনেমা ‘জওয়ান’-এর শুটিং সেটে ফিরেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই শুটিংয়ের কিছু ছবি ভাইরাল হয়েছে। কালো শার্ট, উসকোখুসকো চুল আর সারা মুখে প্যাঁচানো ব্যান্ডেজ—এমনই লুকে দেখা গেছে শাহরুখকে। 

Source link

Related posts

বুড়ো হয়ে যাচ্ছি, এটিই হতে পারে শেষ রোমান্টিক–কমেডি সিনেমা: বললেন রণবীর

News Desk

আলাদা থাকছেন অজয়-কাজল

News Desk

বিশ্ব মৌমাছি সংরক্ষণ দিবসে অ্যাঞ্জেলিনা জোলির অভিনব ফটোশুট

News Desk

Leave a Comment