Image default
বিনোদন

‘বস’ হয়ে আবারও ফিরছেন জিৎ

চেঙ্গিজ সিনেমার সাফল্যের পর এবার আসছে নতুন চমক। জিৎ অভিনীত অন্যতম সুপারহিট সিনেমা সিরিজ ‘বস’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি আসতে যাচ্ছে তাঁর। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস এক প্রতিবেদন জানিয়েছে ‘বস ৩’ সিনেমার জন্য গোপনে প্রস্তুতি নিচ্ছেন জিৎ।

‘বস’ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। ‘বস: বর্ন টু রুল’ শিরোনামের সিনেমাটির মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল জিৎ, শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। এরপর ২০১৭ সালে মুক্তি পায় ‘বস ২’ সিনেমাটি। সেখানেও প্রধান ভূমিকায় ছিলেন এই দুজনই। তাঁদের সঙ্গে এই ছবিতে ছিলেন ইন্দ্রনীল সেনগুপ্ত, নুসরাত ফারিয়া। এবার সিরিজের তৃতীয় সিনেমাটি আসতে পারে। 

প্রতিবেদনটি থেকে জানা গেছে ‘বস ৩’ সিনেমাটির পরিচালকের দায়িত্বে থাকবেন বাবা যাদব। যদিও সিনেমাটি বানানোর আগে অন্য একটি প্রজেক্ট সারবেন বাবা যাদব। যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহানকে নিয়ে একটি নতুন সিনেমা বানাতে চলেছেন তিনি। আর সেই ছবিটিও একটি বাণিজ্যিক ঘরানার হবে। 

পশ্চিমবঙ্গের অন্যতম সুপারস্টার জিৎ। ছবি: সংগৃহীত প্রসঙ্গত, নুসরাত এবং যশ দুজনেই এতদিন ‘শিকার’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন। যশকে এই বছর ‘ইয়ারিয়া ২’ সিনেমায় দেখা যাবে।অন্যদিকে জিৎ এবং সুস্মিতা অভিনীত ‘চেঙ্গিজ’ সিনেমাটি ইদে মুক্তি পায়। মাফিয়া জগতের কালো দিক নিয়ে তৈরি এই ছবির গল্প।

অ্যাকশনে ভরপুর থ্রিলার এই ছবির প্রযোজক জিৎ নিজেই। ছবিতে জিৎ এর বিপরীতে সুস্মিতা চট্টোপাধ্যায়। এর আগেও সুস্মিতাকে দেখা গেছে জিৎ-এর সঙ্গে। ছবিতে এক পুলিশ অফিসারের চরিত্রে বলিউড অভিনেতা রাহুল বোস রায়। ছবিতে জিৎ-কে দেখা গিয়েছে আন্ডারওয়ার্ল্ডের ডন এর লুকে। চেকার্ড স্যুট, সিগার হাতে অভিনেতার এই লুক মন কেড়েছে দর্শকের। তেমনই ছবিতে জিৎ-সুস্মিতার রসায়নও মন কেড়েছে। দিন যত এগোচ্ছে ততই ‘চেঙ্গিজ’ ছড়িয়ে পড়ছে দর্শকদের হৃদয়ে। যা বাংলা ছবির জন্য ভালো একটি দিক।

Source link

Related posts

অভিনেতা ও বিজেপি এমপি সানি দেওলের বাড়ি নিলামের বিজ্ঞপ্তি ব্যাংকের প্রত্যাহার 

News Desk

বাংলাদেশ থেকে অস্কারে যাচ্ছে ‘হাওয়া’

News Desk

২০ লাখ রুপির টিকিট কেটে অস্কারে রাম চরণ-জুনিয়র এনটিআর

News Desk

Leave a Comment