Image default
বিনোদন

ফতিমা সানা কি বিয়ের আভাস দিলেন

গত বছর কিরণ রাওয়ের সঙ্গে সংসারের ইতি টেনেছেন বলিউড অভিনেতা আমির খান। এরপর থেকেই গুঞ্জন ওঠে ‘দঙ্গল’ অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আমির। আর এ জন্যই নাকি কিরণ রাওয়ের সঙ্গে সংসার ভেঙেছে তাঁর।

যদিও বিষয়টি নিয়ে আলোচনা থেমে গেছে। কোনো সূত্রে এর সত্য প্রমাণিত হয়নি।

সম্প্রতি ফাতিমা সানার ইনস্টাগ্রামে একটি পোস্টকে কেন্দ্র করে শুরু হয়েছে তাঁর বিয়ের গুঞ্জন। গতকাল বৃহস্পতিবার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন ফাতিমা। একটি ফ্যাশন হাউসের ফটোশুটে ছবিগুলো তোলেন তিনি। ছবিতে দেখা যায়, সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে পাটের একটি ব্লাউজ পরেছেন ফাতিমা।

ভিন্টেজ গাড়ির সঙ্গে ফাতিমার ফটোশুট। ছবি: ইনস্টাগ্রাম একটি ভিন্টেজ গাড়ির সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন এই বলিউড সুন্দরী। শেক্‌সপিয়ারের ‘হ্যামলেট’ নাটকের বিখ্যাত সংলাপ অনুসরণে ফতিমা লেখেন, ‘করব নাকি বাঁধব, সেটা একটা প্রশ্ন বটে!’ এই ‘বাঁধা’ নিয়েই জল্পনার আরম্ভ। এই ‘বাঁধা’ কি গাঁটছড়া বাঁধা? অভিনেত্রীর হেঁয়ালি ভরা পোস্টের নিচে অনুরাগীরা প্রশ্ন ছুড়ে দেন, তা হলে কি আমিরের সঙ্গে বিয়ের জল্পনা সত্যি! কিন্তু এই জল্পনার কোনো জবাব দেননি ফতিমা।

আমির কন্যা ইরার বাগদান অনুষ্ঠানে বেশ সপ্রতিভ ছিলেন ফাতিমা। ছবি: ইনস্টাগ্রাম এই ছবিতে আমির কন্যা ইরা খানের মন্তব্য এই গুঞ্জনকে আরও উসকে দিয়েছে। পোস্টের মন্তব্যে চোখে হার্ট চিহ্নের কয়েকটি ইমোজি পোস্ট করেছেন ইরা। আর এ মন্তব্যের উত্তরে ফাতিমা লিখেন ‘ইরু’। সঙ্গে জুড়ে দিয়েছেন কয়েকটি হার্টের ইমোজি।

‘দঙ্গল’ কন্যা ফাতিমার সঙ্গে আমির খান পরিবারের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ। ছবি: ইনস্টাগ্রাম নেটিজেনদের একজন লিখেছেন, ‘নতুন মায়ের সঙ্গে ভাব জমাচ্ছ নাকি?’ আরেকজন লিখেছেন, ‘নিজের বাগদানের পর এবার বাবার বিয়ের প্রস্তুতি শুরু।’ আরেকজন তো সরাসরি প্রশ্নই করেছেন, ‘বিয়েটা কবে আমির আর ফাতিমার?’ বিকাশ নামে একজন লিখেছেন, ‘আমির খানের নতুন বউ।’

আমির খানের মেয়ে ইরার সঙ্গে ফাতিমা সানা শেখ। ছবি: ইনস্টাগ্রাম ক’দিন আগেই পারিবারিকভাবে প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগদান সেরেছেন আমির কন্যা ইরা। জাঁকজমকপূর্ণ সেই আয়োজনে দীর্ঘ সময় ছিলেন ফাতিমা সানা শেখ। অনুষ্ঠানস্থলে বেশ সক্রিয় এবং সপ্রতিভ দেখা গেছে তাঁকে।

Source link

Related posts

জয় পেয়েও মন খারাপ সোহমের

News Desk

ফিটনেসে তাক লাগিয়ে দিলেন দিশা পাটানি

News Desk

রহস্য রেখেই বুবলী বললেন, ‘সবকিছু সুন্দর-শালীন ভাবেই হয়েছে’

News Desk

Leave a Comment