Image default
বিনোদন

প্রেমে বাধা দেয়ায় ভাইকে হত্যার অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

কন্নড় সিনেমার জনপ্রিয় নায়িকা শানায়া কাটওয়েকে গ্রেপ্তার করা হয়েছেন। ভাইকে টুকরো টুকরো করে কেটে খুনের অভিযোগ তার বিরুদ্ধে।

আপন ভাই রাকেশ কাটওয়েকে (৩২) হত্যার অভিযোগে গত বৃহস্পতিবার অভিনেত্রীকে গ্রেপ্তার করে হুব্বাল্লি গ্রামীণ পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী ধারওয়াড় জেলা পুলিশের তরফে এই মামলার চার সন্দেহভাজনকে প্রথমে গ্রেপ্তার করা হয়। তারা হলেন তৌসিফ চন্নপুর (২১), আমান গিরানিওয়াল (১৯), আলতাফ মোল্লা (২৪ ) এবং নিয়াজাহমেদ কাটিগর (২১) নামে। অভিযুক্তদের জেরা করেই উঠে এই হত্যার পেছনে শানায়ার জড়িত থাকার তথ্য-প্রমাণ পুলিশের হাতে এসেছে।

জানা গেছে, তাদের মধ্যে এক অভিযুক্ত, ২১ বছরের নিয়াজাহমেদ কাটিগরের সঙ্গে প্রেম সম্পর্কে জড়িত শানায়া। আর এই সম্পর্ক নিয়েই আপত্তি জানিয়েছিল ভাই, এর জেরেই নিয়াজাহমেদ প্রেমিকার সঙ্গে মিলে রাকেশ কাটওয়েকে হত্যার চক্রান্ত করেন।

স্থানীয় সংবাদমাধ্যমসূত্রে জানা গেছে, রাকেশকে তার বাড়িতেই খুন করা হয়। ঘটনার সময় উপস্থিত ছিলেন শানায়াও। এরপর বাকি নিয়াজাহমেদ কাটিগর এবং বাকি তিন অভিযুক্ত রাকেশের মৃতদেহের অংশগুলো পৃথকভাবে দেবরগুদিহালের বনাঞ্চলে, গাদাগ রোড ও হুবলির অন্যান্য অঞ্চলে ফেলে দেয়।

শানায়া কাটওয়েকে গ্রেপ্তার করা হয় গত বৃহস্পতিবার, আপাতত বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন এই কন্নড় অভিনেত্রী।

কন্নড় ছবি ‘ইদাম প্রেমাম জীবানাম’ এর সঙ্গে ২০১৮ সালে রুপালি পর্দায় পা রাখেন শানায়া। সম্প্রতি অ্যাডাল্ট কমেডি ছবি ‘অন্দু ঘনটেয়া কাথে’তে দেখা যায় শানায়াকে।

 

Related posts

চলে গেলেন সান্তুরবাদক শিবকুমার শর্মা

News Desk

সানি লিওনের বিলাসবহুল নতুন বাড়ি

News Desk

রাফির সিনেমা দিয়ে ফিরছেন পরী

News Desk

Leave a Comment