Image default
বিনোদন

পুরোনো সিনেমা দিয়ে চলছে স্টার সিনেপ্লেক্স

করোনার কারণে সরকারিভাবে সবকিছু বন্ধ ঘোষণার সময় দেশের সিনেমা হলগুলোও তার আওতায় ছিল। বন্ধ ছিল স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা। গত বছর করোনা হানা দেয়ার পর থেকেই বেশ কয়েকবার বন্ধ রাখার ঘোষণা এসেছে সিনেমা হলগুলোতে।

এখানে লোকসানের পরিমাণও ভয়াবহ। গত ১১ আগস্ট থেকে লকডাউন শেষ হয়েছে। সিনেমা হলগুলোও চালু রাখার অনুমতি পেয়েছে। কিন্তু দেশের বেশিরভাগ হলই বন্ধ। এর কারণে নেই নতুন সিনেমা, নেই দর্শক।

এদিকে স্টার সিনেপ্লেক্সে খোঁজ নিতে গিয়ে জানা গেছে, ১১ আগস্ট থেকে বসুন্ধরা সিটির মূল শাখাসহ রাইফেল স্কয়ার ও মহাখালীর শাখা দুটিও চালু রেখেছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। হলগুলোতে চলছে পুরোনো সিনেমাই।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ জাগো নিউজকে বলেন, ‘১১ তারিখ থেকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে আমরা প্রদর্শনী শুরু করেছি। নতুন সিনেমার অভাব বোধ করছি। পুরোনো সিনেমা চালাতে হচ্ছে। দর্শকের উপস্থিতি খুবই কম।’

তিনি আরও বলেন, ‘করোনার কারণে দেশের অনেক বিগ বাজেটের সিনেমার মুক্তি আটকে আছে। আন্তর্জাতিক বাজারেও অনেক সিনেমা মুক্তির অপেক্ষায়। প্রযোজকরা সাহস পাচ্ছেন হলে সিনেমা মুক্তি দেয়ার। সবাই আসলে পৃথিবী স্বাভাবিক হওয়ার জন্য অপেক্ষা করছি। নতুন চলচ্চিত্র প্রয়োজকরা মুক্তি দিলে আমরা সিনেমা হলে প্রদর্শনী শুরু করবো।’

তিনি আরও জানান, অনেকেই হয়তো জানেন না যে সিনেপ্লেক্স চালু আছে। ধীরে ধীরে সবাই জানছেন। স্বাস্থ্যবিধি মেনে অনেক সিনেমাপ্রেমী দর্শক হলে আসতে শুরু করছেন।

Related posts

লুঙ্গি পরে সিনেমা হলে গিয়ে প্রতিবাদ

News Desk

দক্ষ অভিনেত্রী হওয়ার চেষ্টা করে যাব : প্রিয়মনি

News Desk

ছোটপর্দার অভিনেতা তৌসিফ করোনায় আক্রান্ত

News Desk

Leave a Comment