Image default
বিনোদন

‘পাঠান’ ঝড়ে কি চাপা পড়ছে দক্ষিণের দুই সুপারস্টারের সিনেমা

ভারত কাঁপছে শাহরুখ খানের ‘পাঠান’ ঝড়ে। বড় বড় হল দখলে নিয়েছে বলিউড বাদশার প্রতীক্ষিত এ চলচ্চিত্র। এর মাঝেও এখনো দর্শক ধরে রেখেছে দুই সপ্তাহ আগে মুক্তি পাওয়া দক্ষিণের দুই বড় বাজেটের সিনেমা থালাপথি বিজয়ের ‘ভারিসু’ ও অজিত কুমার অভিনীত ‘থুনিভু’। দুই সুপারস্টারের একই সময়ে সিনেমা মুক্তি ভক্তদের মাঝে উৎসবের উপলক্ষ এনে দিয়েছিল। 

দুই সপ্তাহের বেশি পার হয়ে গেলেও থালাপথি বিজয় এবং অজিত কুমার অভিনীত দুটি সিনেমা এখনো দর্শক ধরে রেখেছে। ১৬ দিন শেষে ‘ভারিসু’ বিশ্বব্যাপী বক্স অফিসে মোট আয় করেছে ২৬৭ দশমিক ৯৬ কোটি রুপি। এর মধ্যে ভারতীয় বাজার থেকে আয় হয়েছে ১৮৫ দশমিক ৯৬ কোটি রুপি। বাকি ৮২ কোটি রুপিই বিদেশের বাজার থেকে এসেছে। 

অন্যদিকে, ‘থুনিভু’ বিশ্বব্যাপী বক্স অফিসে মোট মোট আয় করেছে ১৮২ দশমিক ৮৬ কোটি রুপি। এর মধ্যে ভারতীয় বাজার থেকে এসেছে ১৩০ দশমিক ৮৬ কোটি রুপি। বাকি ৫২ কোটি এসেছে ভারতের বাইরের বিদেশের বাজার থেকে। 

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার প্রজাতন্ত্র দিবসের ছুটিতে থালাপথি বিজয় ও অজিত কুমারের উভয় ছবিই ২ কোটি রুপির মতো আয় করেছে। 

 ‘ভারিসু’ সিনেমাটি ‘ভারাসুডু’ নামে তেলুগুতেও মুক্তি পেয়েছে। ভারিসু পরিচালনা করেছেন পরিচালক বামশি পৈদিপল্লী। থালাপতি বিজয়ের সঙ্গে রাশমিকা মান্দানাও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। পার্শ্বচরিত্রে আছেন প্রকাশ রাজ, প্রভু, শরৎকুমার, শাম, খুশবু, সংগীতা ও যোগী বাবু। 

 ‘থুনিভু’ সিনেমাটিও ‘থেগিম্পু’ শিরোনামে তেলুগুতে মুক্তি পাবে। পরিচালক এইচ বিনোদ এবং প্রযোজক বনি কাপুরের সঙ্গে অজিতের তৃতীয় সিনেমা এটি। থুনিভুতে সামুথিরাকানি, ভিরা, জন কোকেন, অজয়, সিবি চন্দ্রান অভিনয় করেছেন। সিনেমাটি প্রযোজনা করেছে বনি কাপুরের বে–ভিউ প্রজেক্ট এলএলপি এবং জি স্টুডিও।

Source link

Related posts

করোনার থাবায় স্থগিত ‘জুরাসিক ওয়ার্ল্ড’ সিনেমার শ্যুটিং

News Desk

‘বনবিবি’ দর্শক-শ্রোতাদের ফিরিয়ে নিয়ে গেল প্রকৃতির মাঝে

News Desk

৬৪–তে আবার প্রেমে পড়েছেন ম্যাডোনা

News Desk

Leave a Comment