Image default
বিনোদন

পরীমণির ঘটনায় জড়িতদের শাস্তি দাবি সংসদে

ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমণি ধর্ষণ ও নির্যাতনের শিকার উল্লেখ করে বিএনপির এমপি হারুনুর রশিদ এর সঙ্গে জড়িতদের বিচার দাবি করেছেন।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বলেন, ‘সত্যিকার অর্থে যে বিষয়গুলো আজকে বিরাট আকারের সরকারকে নাড়া দিয়েছে সেই বিষয়গুলোকে সরকার দৃষ্টিতে নেবেন। পরীমণি বাংলাদেশের একজন প্রখ্যাত শিল্পী। তিনি যে ঘটনার শিকার হয়েছেন, চার দিন থেকে তিনি বিচারপ্রার্থী। কিন্তু বিচার পাচ্ছেন না। এটা কি অসত্য মাননীয় স্পিকার?’

রোববার (১৪ জুন) জাতীয় সংসদে আয়োডিনযুক্ত লবণ বিল-২০২১ আইনটি পাসের সময় জনমত যাচাই-বাছাইয়ের প্রস্তাব ও সংশোধনীর আলোচনায় অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

এর আগে জনমত যাচাইয়ের সময় হারুন বলেন, ‘বাংলাদেশে আইন আছে কিন্তু তার ব্যবহার নেই। অভিনেত্রী পরীমণির মতো ব্যক্তি ধর্ষণ ও নির্যাতনের শিকার। কিন্তু আইন থাকার পরও বিচার পাচ্ছেন না তিনি।’

হারুনুর রশীদ বলেন, ‘সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী নেই। অবশ্যই এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে। গতকাল এ ব্যাপারে সমস্ত মিডিয়ায় প্রচার হয়েছে আমার আর কী বলার আছে।’

প্রসঙ্গত, ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন অভিনেত্রী পরীমণি। সোমবার দুপুর ১২টার দিকে সাভার থানায় মামলাটি করা হয়।

এর আগে রোববার (১৩ জুন) প্রথমে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাসে অভিযোগ তোলার পর রাতে সাংবাদিকদের বনানীর বাসায় ডেকে ঘটনার বর্ণনা তুলে ধরেন তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে তিনি লেখেন, ‘বরাবর, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি পরীমণি। এই দেশের একজন বাধ্যগত নাগরিক। আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।

Related posts

‘রেজা-মাসুদদের সাথে ফোবানার কোনো সম্পর্ক নেই’

News Desk

মন্দিরে কৃতীকে চুমু খেলেন পরিচালক, ফের বিতর্কের কেন্দ্রে আদিপুরুষ

News Desk

২১ বছরের ছোট সার্ফিং ইনস্ট্রাকটরের প্রেমে শাকিরা!

News Desk

Leave a Comment