Image default
বিনোদন

নুসরাতের মা হওয়ার খবরে ভেঙে পড়েছেন নিখিল

সম্প্রতি সামাজিক মাধ্যমে নিখিল পুরোনো একটি সেলফি পোস্ট করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এসব স্মৃতি আমার মুখে হাসি এনে দেয়। আমার জীবনে যাই ঘটুক না কেন’। এরপর থেকেই খবর রটেছে নুসরাতের মা হওয়ার খবরে ভেঙে পড়েছেন তিনি।

২০১৯ সালের জুন মাসে তুরস্কের বদরাম শহরে জাঁকজমকপূর্ণভাবে বিয়ে করেন নিখিল ও নুসরাত। এরপর তারা দুজনেই সামাজিক মাধ্যমে একাধিক ছবি প্রকাশ করেন। তবে গত বছর থেকে তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না। তাই এখন আর একসঙ্গে থাকছেন না তারা।

এর মধ্যেই ‘এসওএস কলকাতা’ সিনেমার শুটিংয়ের সময় টলিউড তারকা যশ দাশগুপ্তের প্রেমে পড়েন নুসরাত। ধারণা করা হচ্ছে, তার সন্তানকে গর্ভে ধারণ করেছেন এই অভিনেত্রী। কারণ কয়েকদিন আগে অভিনেত্রীর মা হওয়ার খবর প্রকাশ হওয়ার পর নিখিল দাবি করেন সেই সন্তান তার নয়।

অন্তঃসত্ত্বার প্রসঙ্গে নিখিল এক সাক্ষাৎকারে বলেন, ‘এই প্রসঙ্গে আমি কিছুই জানি না। তার সঙ্গে দীর্ঘদিন আমার সম্পর্ক নেই। এ থেকেই প্রমাণ হয়, নুসরাতের সন্তান আমার নয়।’

মা হওয়ার খবর প্রকাশ হওয়ার পর বিভিন্ন সমালোচনা হলেও সেদিকে নজর দিচ্ছেন না নুসরাত। বরং নিজেকে নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। সামাজিক মাধ্যমেও নিয়মিত পাওয়া যাচ্ছে তাকে।

Related posts

পুত্রসন্তান চান আলিয়া

News Desk

‘২০০ সিনেমা হল চালু হয়েছে শুনে প্রধানমন্ত্রী উৎসাহিত হয়েছেন’

News Desk

জটিলতা কাটেনি কবরীর, এখনো আইসিইউতে

News Desk

Leave a Comment