Image default
বিনোদন

নিজেই সমস্যার সমাধান করলেন দীঘি

সামাজিক মাধ্যমে বিভিন্ন কারণে বিড়ম্বনায় পড়েন তারকারা। এটা যেন এখন নিয়মিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি এক ঘটনাকে কেন্দ্র করে এমন পরিস্থিতিতে পড়লেন প্রার্থনা ফারদিন দীঘি।

ফেসবুকে ব্যক্তিগত প্রোফাইল থাকলেও কোনও পেজ ছিল না দীঘির। এই কারণে বিভিন্ন সমস্যায় পড়তে হয় তাকে। অবশেষে এর সমাধানের জন্য অফিসিয়াল ফ্যান পেজ নিয়ে হাজির হলেন এই অভিনেত্রী।

এই প্রসঙ্গে দীঘি বলেন, ‘সমস্যাটা অনেক পুরোনো। যখন থেকে সিনেমায় বিরতি নেই, তার আগে থেকেই আমার নামে ভুয়া পেজ হওয়া শুরু হয়। ভক্তরা সেগুলোকে আমার মনে করতেন। তাদের সঙ্গে অনেক সময় কথাও বলত। আমি চাই না আর কেউ কোনও প্রকার বিভ্রান্তির মধ্যে পড়ুক। তাই অবশেষে পেজ খুলে ফেললাম।

পেজের খোলার সিদ্ধান্তে দেরি হলো কি না, এই প্রসঙ্গে দীঘি বলেন, ‘অনেক দেরি হয়ে গেছে। আমি একটু প্রাইভিসি বজায় রাখতে পছন্দ করি। এজন্য আমার আইডিতে অপিরিচিত কাউকে রাখি না, পোস্টও পাবলিক করি না। এখন দেখছি যে দর্শকদের কাছাকাছি পৌঁছানোর জন্য সামাজিক মাধ্যমের প্রয়োজনীয়তা রয়েছে।’

দীঘিকে নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আগ্রহ। তারা সবসময়ই জানতে চান এই তারকার খবর। নতুন চালু করা এই ফ্যান পেজে তার সব আপডেট পাওয়া যাবে বলেও জানান নায়িকা।

সব ভুয়া আইডি ও পেজ থেকে বিরত থাকার অনুরোধ জানিয়ে দীঘি আরও বলেন, ‘আশা করছি পেজে সময় দিতে পারব। সব আপডেট পেয়ে যাবে আমার ভক্তরা। সবাইকে অনুরোধ করব আমার ভুয়া পেজগুলো থেকে দূরে থাকতে।

Related posts

বিএনপি জ্বালাও-পোড়াও করেছে, শেখ হাসিনা করেছেন বার্ন হাসপাতাল

News Desk

সুস্থ হওয়ার পথে মৌসুমীর পরিবার

News Desk

মিস ইন্ডিয়ার খেতাব জিতল কর্ণাটকের সিনি শেঠি

News Desk

Leave a Comment